২৬ নভেম্বর, ২০২২ ২০:৫৯

ফরিদপুরে একজনকে কুপিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে একজনকে কুপিয়ে হত্যা

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের জাকেরের শুরা নামক স্থান থেকে কাউসার খান (৪০) নামের এক বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত কাউসার খান চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের এমকে ডাঙ্গী গ্রামের মৃত জালাল খানের পুত্র। কাউসার খান বালু-মাটি টানার ট্রলি ও কাঠের ব্যবসার সাথে জড়িত ছিলেন। 

চরহরিরামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য কুদ্দুস মন্ডল জানান, সকাল ১০টার দিকে কয়েকজন নারী পদ্মা নদীতে পানি আনতে যাবার সময় লাশটি বালুর স্তুপের উপর পড়ে থাকতে দেখতে পান। পরে তারা বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে পুলিশকে খবর দেওয়া হয়। চরভদ্রাসন থানা পুলিশ ১১টার দিকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। 

নিহতের ভাই লিয়াকত খান জানান, শুক্রবার দুপুরে খাবার খেয়ে কাজের জন্য বের হন কাউসার। রাত ৯টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। পরে আত্বীয়-স্বজনেরা পরিচিত ব্যক্তিদের বাড়ী খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়। 
পুলিশ সুপার মোঃ শাহজাহান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা মরদেহটি শনাক্ত করতে পেরেছি। লাশটি দেখে মনে হয়েছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশ সুরতহালের পর এ ঘটনার সাথে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর