১৫ ডিসেম্বর, ২০২২ ১৮:৫৯

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায়
একজন নিহত

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে অজ্ঞাত যানের ধাক্কায় কানাই লাল বালা (৫৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। গত বুধবার সকালে দুর্ঘটনায় আহত কানাই ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মারা যায়। নিহত কানাই ওই উপজেলার বার্থী ধুরিয়াইল গ্রামের প্রয়াত কালীচরন বালার ছেলে এবং স্থানীয় তারা মায়ের মন্দিরের নিরাপত্তা প্রহরী ছিলেন। 

তারা মন্দির ট্রাস্টি বোর্ডের সভাপতি অ্যাডভোকেট বলরাম পোদ্দার জানান, কানাাই মন্দিরের নিরাপত্তা দায়িত্ব পালন শেষে বুধবার সকাল ৬টার দিকে বাইসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে তাঁরাকুপি বেপারীর বাড়ি অতিক্রমকালে অজ্ঞাতনামা একটি যান ওই বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে কানাই লাল সিটকে রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় কানাইকে প্রথমে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে সে মারা যায়। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর