২০ মার্চ, ২০২৩ ১৯:২২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার সকালে জেলা শহরের জয়পুরপাড়ায় স্কুল বাসের ধাক্কায় ভ্যানচালক আনিছার রহমান (৫২) ও দুপচাঁচিয়া উপজেলায় ট্রাক চাপায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সাদ্দাম হোসেন (৩৬) নিহত হয়েছেন।

বগুড়া সদর থানার ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিবর রহমান জানান, সোমবার সকাল ৭টায় বগুড়া শহরের জয়পুরপাড়ায় নিহত ভ্যানচালক আনিছার রহমান আলু বোঝাই করে অটোভ্যান নিয়ে রাস্তার পূর্ব পাশ থেকে মাটিডালী দিকে যাওয়ার উদ্দেশ্যে পশ্চিমে পার হচ্ছিলেন। সে সময় সাতমাথার দিক থেকে আসা স্কুলের একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালকের মৃত্যু হয়। দুর্ঘটনার পরেই জনতা স্কুল বাসটি জব্দ করে এবং বাস চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত আনিছার বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের কৈচর এলাকার মৃত বগার ছেলে।

ভ্যানচালকের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকচাপায় একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সাদ্দাম হোসেন নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টায় উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কে পৌর এলাকার মেইল বাসস্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে। 

বগুড়ার দুপচাঁচিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাদ্দেক হোসেন জানান, সাদ্দাম হোসেন দুপচাঁচিয়া হাসপাতাল রোড থেকে মোটরসাইকেলে থানা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। এসময় আক্কেলপুরগামী একটি ট্রাক সাদ্দাম হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত সাদ্দাম সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার কুড়াইল গ্রামের আব্দুল মোতালেবের ছেলে । এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর