২৩ মার্চ, ২০২৩ ১৭:৪৮

দিনাজপুরে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

দিনাজপুরের চিরিরবন্দরে ১৮২টি ও খানসামায় ১৩৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক পিইডিপি-৪ এর আওতায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।
উপজেলা পরিষদের হলরুমে ল্যাপটপ বিতরণের পৃথক পৃথক অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

অনুষ্ঠানে চিরিরবন্দরে ১৮২টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিতিতে এবং খানসামা উপজেলা কমপ্লেক্স হলরুমে ১৩৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ ও করোনা সামগ্রী বিতরণ করা হয়। এর আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম তারিক, ভাইস চেয়ারম্যান জোতিশ চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম সরকার ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন প্রমুখ। 

অপরদিকে, খানসামা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাশিদা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদুল হক চৌধুরী, এইউইও সাখাওয়াত হোসেন প্রমুখ সভায় বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর