১৮ জুন, ২০২৪ ১৪:২৯

পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের এক দিন পর পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এ ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাতে উপজেলার কালিয়ানপাড়া তেঁতুলিয়াচালা এলাকায় বাড়ির পাশে পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূর ভাইয়ের দাবি, তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ পুকুরে ফেলা হয়েছে।

লাশ উদ্ধার হওয়া গৃহবধূর নাম বিউটি আক্তার (৪০)। তিনি একই গ্রামের মিজানুর রহমানের স্ত্রী। নিহত গৃহবধূর বড় ভাই মাসুদ করিম গণমাধ্যমে দাবি করেন, আমার বোনকে তার স্বামী বছরখানেক আগেও বেদম মারপিট করেছিল। ওই সময় বোনকে হাসপাতালে ভর্তি করেছিলাম। আমার ধারণা, বোনকে তারা পরিকল্পিতভাবে মেরে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে।

নিহত গৃহবধূর স্বামী মিজানুর রহমানের দাবি, তার স্ত্রী বিউটি আক্তার মানসিক সমস্যায় ভুগছিলেন। নিখোঁজের পর গতকাল সন্ধ্যায় বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় তাঁর স্ত্রীর লাশ পাওয়া গেছে। তাদের দুই মেয়ে আছে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) প্রভাষ কুমার বসু গণমাধ্যমে বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য আজ সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে এটা হত্যা না অপমৃত্যু, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর