Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১৬:০২
আপডেট : ২০ জুন, ২০১৯ ১৬:১২

দুর্দান্ত লাইনআপ বেছে নিয়েছে টাইগাররা : হার্শা ভোগলে

অনলাইন ডেস্ক

দুর্দান্ত লাইনআপ বেছে নিয়েছে টাইগাররা : হার্শা ভোগলে

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। ট্রেন্ট ব্রিজে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

সেমি ফাইনালে উঠার লড়াইয়ে টাইগার একাদশে এসেছে দুটি পরিবর্তন। চলতি আসরে প্রথমবারের মতো খেলছেন পেসার রুবেল হোসেন ও মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান।

গত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চোট পেয়েছিলেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আজ তার জায়গায় দলে এসেছেন রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একই ম্যাচে ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন মোসাদ্দেক হোসেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার জায়গায় দলে এসেছেন সাব্বির রহমান।

একাদশ নির্বাচন নিয়ে সোশ্যাল সাইটে সন্তোষ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা। বিশেষজ্ঞরাও এই একাদশকে দুর্দান্ত বলছেন।

এদিকে ভারতের সাবেক ক্রিকেটার এবং বিখ্যাত ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইট করে লিখেছেন, 'বাংলাদেশ দুর্দান্ত লাইনআপ বেছে নিয়েছে। রুবেলের মতো স্পেশালিস্ট বোলার আর সাব্বিরের মতো ভয়ংকর ব্যাটসম্যান একাদশে এসেছে। অস্ট্রেলিয়া ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে; মনে হচ্ছে তারা সাবলীল শুরু করতে পারবে।'

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য