২৩ মে, ২০২৪ ১৫:৪৩
ঈদ ক্যাম্পেইনের ফল ঘোষণা

এবার ক্যাশ ইন-আউটের সুবিধা নিয়ে আসছে ‘পকেট’

অনলাইন প্রতিবেদক

এবার ক্যাশ ইন-আউটের সুবিধা নিয়ে আসছে ‘পকেট’

ছবিতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন

এবিজি টেকনোলোজিস লিমিটেডের ই-ওয়ালেট ‘পকেট’ বাংলাদেশের প্রথম পিএসপি হিসেবে ক্যাশ ইন ও ক্যাশ আউট কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ ব্যাংক থেকে প্রাথমিক অনুমোদন পেয়েছে। শিগগিরই ব্যবহারকারীরা নতুন এ সার্ভিস ব্যবহার করতে পারবেন। 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ‘পকেট’-এর করপোরেট অফিস এবিজি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। এছাড়া অনুষ্ঠানে ঈদ ক্যাম্পেইন ‘কে জিতবে রেপসল বাইক?’-এর বিজয়ীর নাম ঘোষণা করা হয়। বিজয়ী হয়েছেন মো. হানিফ।

যুগান্তকারী এ পথচলার সূচনালগ্নে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

‘পকেট’ অ্যাপটি গুগলের প্লে-স্টোর ও অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করা যায়। ‘পকেট’ দিচ্ছে ফিজিক্যাল ভিসা ডেবিট কার্ড, যার মাধ্যমে পস মেশিন পেমেন্ট, এটিএম থেকে টাকা উত্তোলনসহ ভিসা ডেবিট কার্ডের সব সুবিধা।  

এছাড়া মার্চেন্ট পেমেন্ট, ভেন্ডর পেমেন্ট, সেন্ড মানি, রিকোয়েস্ট মানি, মোবাইল রিচার্জ, ক্রেডিট কার্ড বিল পেমেন্ট, স্যালারি ডিসবার্সমেন্ট, ইউটিলিটি বিল পেমেন্ট, ব্যাংক ও কার্ড থেকে অ্যাড মানি, সরকারি বিভিন্ন পেমেন্টসহ আধুনিক জীবনধারার নানাবিধ আর্থিক লেনদেনের কাজও করা যায় ই-ওয়ালেট ‘পকেট’-এর মাধ্যমে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর