শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:২৪
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:২৭

নেহাকে ব্যঙ্গ-বিদ্রুপ, তোপের মুখে ক্ষমা চাইলেন সেই কমেডিয়ান

অনলাইন ডেস্ক

নেহাকে ব্যঙ্গ-বিদ্রুপ, তোপের মুখে ক্ষমা চাইলেন সেই কমেডিয়ান

তোপের মুখে বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব গেরা ওরফে ‘চুটকি’। নিজেকে অপরাধী হিসেবে চিহ্নিত করে গৌরব জানান, নেহা কষ্ট পান এমন কিছু করার কোনও উদ্দেশ্যই তার ছিল না। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, উচ্চতা বেশি না হওয়ায় রিয়েলিটি শো’র মঞ্চে গায়িকা নেহা কক্করকে অনুকরণ করে ঠাট্টা-তামাশায় মত্ত হন কমেডিয়ান গৌরব গেরা এবং কিকু শরদা। নেহা কক্করের নাম সরাসরি ব্যবহার করা না হলেও তার উচ্চতার জন্য চরিত্রের নাম রাখা হয় ‘ছোটু’। শুধু তাই নয়, সেখানে এও বলা হয়, তার সাথে গান করতে যাও, মাইক তোমায় দেখে মুখ ঘুরিয়ে নেয় না?

টেলিভিশনে ওই শো ব্রডকাস্ট হতেই তীব্র নিন্দায় ফেটে পড়েন নেহা। সরব হন তার ভাই টনি কক্করও। নেহা লেখেন, আমার গানে এত মজা কর, আমার গান তোমাদের প্রেমে পড়তে শিখিয়েছে, আবার আমার নামেই এ রকম অপপ্রচার কর, লজ্জা করে না তোমাদের? যারা আমাকে চেনো, তারা নিশ্চয়ই জান যে আমায় নিয়ে মজাকে আমি প্রশ্রয় দিয়ে থাকি। কিন্তু তাই বলে এ সব কী?

অন্য দিকে টনিও লেখেন, ‘ছোট শহর থেকে উঠে আসা একটি মেয়েকে এভাবে সম্মান দেখাও তোমরা? এত কষ্ট করে জীবনে সব কিছু পেয়েছে সে। উচ্চতা কম হওয়ার জন্য অনেক প্রতিবন্ধকতার মুখোমুখিও হতে হয়েছে তাকে। তোমরা কি বুঝতে পার, মজা-তামাশার নামে কোনও মানুষকে নিয়ে এমন মন্তব্য করলে তার মনের উপর দিয়ে কী রকম ঝড় বয়ে যায়?’

নেহার অনুরাগীরাও এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন। কী করে কাউকে এভাবে বডিশেমিং করা যেতে পারে, মজা করার উদ্দেশ্য কি কাউকে ছোট করা- প্রশ্ন তোলেন তারা। এভাবে তোপের মুখে সংবাদমাধ্যমকে গৌরব বলেন, আমি কখনওই নেহাকে আঘাত করতে চাইনি। আমি নিজেও ওর ভক্ত। নেহা একজন রকস্টার। আমার নিজের উচ্চতাও আহামরি নয়। আমি ওভাবে ওকে বলতে চাইনি। আমার কোনও যোগ্যতাই নেই নেহা সম্পর্কে খারাপ মন্তব্য করার।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

close