২৫ অক্টোবর, ২০২০ ১৪:০২

সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ গানের সেলিব্রেশন

অনলাইন ডেস্ক

সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ গানের সেলিব্রেশন

অনুষ্ঠানে ‘তুমি দমে দম’ সেলিব্রেশন উপলক্ষে কেকও কাটা হয়

সাব্বির নাসির। ‘হর্ষ’, ‘ফুল ফোটাব’, ‘ফাগুন আসছে’, ‘জল জোছনা’, ‘পোকা’, ‘আমারে দিয়া দিলাম তোমারে’, ‘মৃত জোনাকি’সহ বেশকটি গানচিত্র প্রকাশ করেন তিনি। এ গানগুলো ধারাবাহিকভাবে সফলতা পাবার পর চলতি মাসে প্রকাশ পায় সাব্বির নাসিরের ‘তুমি দমে দম’ শিরোনামের গানটি। 

সাব্বির নাসিরের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশের পরপরই শ্রোতামহলে বেশ প্রশংসা ও জনপ্রিয়তা পায়। গানটি মাত্র দুই সপ্তাহে ১ মিলিয়নের বেশি ভিউ হওয়ার পাশাপাশি সর্বমহলে প্রশংসিত হচ্ছে। 

গত ২৪ অক্টোবর দুপুরে গুলশানের এক রেস্তোরাঁয় হয়ে গেল ‘তুমি দমে দম’ গানের সফলতা নিয়ে এক সেলিব্রেশন অনুষ্ঠান। এতে গায়ক সাব্বির নাসির, এ গানের ভিডিও নির্মাতা শাহরিয়ার পলক, গীতিকার ওমর ফারুক বিশাল, মিউজিক কম্পোজার জাহিদ নিরব, মডেল ইভান, বন্নিসহ  সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ‘তুমি দমে দম’ সেলিব্রেশন উপলক্ষে একটি কেকও কাটা হয়। শনিবার ছিল সাব্বির নাসিরের জন্মদিনও। তাই এটি ছিল বিশেষ একটি দিন। 

সাব্বির নাসির বলেন, গানটির সফলতার পেছনের গল্পে আমি একা না, টিমের সকলের অবদান ছিল। চেষ্টা করেছি এ গানের ভাবকে অনুসরণ করে আত্মার জগতে প্রবেশ করতে। গানটি শ্রোতাদের ভালো লেগেছে, সেইসঙ্গে ভিডিওচিত্রটিও সকলে পছন্দ করছেন। তাই মনে হলো ছোট্ট একটা সেলিব্রেশন হতেই পারে। শ্রোতাদের জন্য আবার নতুন গান নিয়ে খুব শিগগিরই হাজির হবেন বলেও জানান তিনি। 

উল্লেখ্য, ‘তুমি দমে দম’ গানটির শুটিং হয় বান্দরবান শহরের বিভিন্ন লোকেশনে। গানটি লিখেছেন ও সুর করেছেন ওমর ফারুক বিশাল। মিউজিক কম্পোজ করেছেন জাহিদ নিরব। বাঁশিতে ছিলেন জালাল এবং গিটারে তামজিদ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর