শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১৪:৪৮
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২১ ১৪:৫১
প্রিন্ট করুন printer

‘মুখোশ’র গানে ইমরান-কণা

শোবিজ প্রতিবেদক

‘মুখোশ’র গানে ইমরান-কণা

ইফতেখার শুভর ‘মুখোশ’র দুটো রোমান্টিক গানে ভয়েজ দিয়েছেন ইমরান মাহমুদুল ও কণা। মিউজিক করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইমন চৌধুরী। গান দুটো লিখেছেন আব্রাহাম তামিম ও আহসান মেহেদি। ইমন চৌধুরীর স্টুডিওতে গভীর রাত পর্যন্ত গানের রেকর্ডিং সম্পন্ন হয় শনিবার।

ইফতেখার শুভ’র সিনেমা ‘মুখোশ’-এ নায়িকা হিসাবে পূর্বেই পরীমণি ও নায়ক রোশান চূড়ান্ত হয়ে আছে। অন্যদিকে রহস্যে মোড়া একটি চরিত্রে রূপদান মোশাররফ করিম। ছবিতে আরও দেখা যাবে ইরেশ যাকের, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরন্যবিজয় ও রঙ্গিলা সাধুকে। আরও যুক্ত হয়েছেন আজাদ আবুল কালাম, প্রাণ রায়, তারেক স্বপনসহ কিছু চেনামুখকে।

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমার পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনা করবেন নির্মাতা ইফতেখার শুভ। ইফতেখার শুভর ‘পেজ নং ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে মুখোশ সিনেমাটা নির্মিত হচ্ছে। সিনেমার চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা। নির্মাতা বলেন, ‘মুখোশের প্রথম লটের শুটিং হয়েছে। দ্বিতীয় লটের শুটিং হবে ফেব্রুয়ারির শেষে। বিশেষ কারণে সিনেমার শিল্পীদের লুক ও লোকেশন প্রকাশ করা হচ্ছে না।’

মুখোশ সিনেমায় প্রথমবারের মতো প্লেব্যাক করছেন নোবেল। সিনেমায় এটি তার প্রথম প্লেব্যাক। গানটির কথা লিখেছেন আব্রাহাম তামিম। সুর ও সংগীত পরিচালনায় আহম্মেদ হুমায়ূন। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর