শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৭:১২
আপডেট : ১০ মার্চ, ২০২১ ১৭:১৪
প্রিন্ট করুন printer

মার্চ মাতাবে ZEE5

অনলাইন ডেস্ক

মার্চ মাতাবে ZEE5

ওটিটি প্ল্যাটফর্ম ZEE5 চলতি মাসে আসা নতুন দারুণ সব কন্টেন্টের নাম ঘোষণা করেছে। এসব কন্টেন্টের মধ্যে আছে  চলচ্চিত্র, ফিকশন ও নন ফিকশন টেলিভিশন শো, যা দর্শকদের মাতিয়ে রাখবে পুরো মাসজুড়ে। ZEE5- এ প্রথম বাংলাদেশি অরিজিনাল সিরিজ 'কন্ট্রাক্ট' মুক্তি পাচ্ছে আগামী ১৮ মার্চ। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও তানিম নূর পরিচালিত ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা ও তারিক আনাম খান। 

জনপ্রিয় পরিচালক শিহাব শাহীনের 'যদি কিন্তু তবুও' আসছে আগামী ৩০ মার্চ। এতে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। 

তকাল বিশ্ব নারী দিবসে জি ফাইভে মুক্তি পেয়েছে ‘দ্য ম্যারিড উইমেন’। মনজু কুমারের উপন্যাস ‘দ্য ম্যারিড উইমেন’ অবলম্বনে নির্মিত সিরিজে অভিনয় করেছেন রিধি ডোগরা, মনিকা ডোগরা, সুহাস আহুজা, ইমাদ শাহ ও নাদিরা বাব্বর।

আরেকটি ব্লকবাস্টার ৯ অরিজিনাল ‘কবুল হ্যায় ২.০’ দেখা যাবে আগামী ১২ মার্চ। এতে অভিনয় করেছেন সুরভি জ্যোতি, করণ সিং গ্রোভার, আরিফ জাকারিয়া, মন্দিরা বেদি ও ভাকুর শেখ। জনপ্রিয় টিভি সিরিজ কবুল হ্যায় এর ধারাবাহিক হিসেবে আসছে কবুল হ্যায় ২.০। 

হরর শো দর্শকদের জন্য ZEE5  আনছে দ্য ওয়াইফ। এটি পরিচালনা করেছেন সারমাদ খান। আগামী ১৯ মার্চ কনটেন্টটি মুক্তি পাবে। এখানে গুরমিত চৌধুরী ও নবাগতা সায়ানী দত্ত দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন।

চলতি মাসে হাইলাইট হওয়ার মত ZEE5 অরিজিনাল শো 'সাইলেন্স'। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, প্রাচী দেশাই এবং অর্জুন মাথুর। সাইলেন্স মুক্তি পাবে আগামী ২৬ মার্চ। 

বিডি প্রতিদিন/ফারজানা