২৪ ডিসেম্বর, ২০২১ ০৫:১৪

১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কথা জানালেন সুস্মিতা

অনলাইন ডেস্ক

১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কথা জানালেন সুস্মিতা

সুস্মিতা সেন ও তার প্রেমিক রোহমান শলে। ছবি : ফেসবুক থেকে নেওয়া।

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। নিজের ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে সম্পর্কের ভাঙার কথা জানালেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

গত কয়েকদিন ধরেই তাদের বিচ্ছেদের খবর ঘুরে বলি পাড়ায়। এবার তাতে স্বীকার করে নিলেন খোদ অভিনেত্রী নিজেই। রোহমানের সাথে ছবি শেয়ার করে বিচ্ছেদের কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

সুস্মিতা রোহমানের সাথে তোলা একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনো বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল…ভালোবাসা রয়ে গেছে।’ সঙ্গে আর কোনো জল্পনা তৈরি না করারও অনুরোধ জানান তিনি।

গত কয়েক বছর ধরে সুস্মিতার সঙ্গে রোহমান শলের প্রেমের খবর শোনা যেত বলিউডের অলিগলিতে। কাশ্মীরি ছেলে রোহমান তার থেকে বয়সে ১৫ বছরের ছোট। তাদের প্রেমের নানা রঙিন মুহূর্তের ছবি নিয়ে হরহামেশাই নেট দুনিয়ায় আলোচনা হতো। এমনকি সুস্মিতার বাসাতেই থাকতেন রোহমান।

তবে এখনকার খবর অনুযায়ী, বলিউডের এই আলোচিত জুটি একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন। আর রোমান সুস্মিতার বাসা ছেড়ে চলে গেছেন।

২০২০ সালে সুস্মিতা আর তার দুই কন্যার সঙ্গে থাকতে শুরু করেন রোহমান। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, সুস্মিতা আর রোহমান বিয়ে করতে চলেছেন। তবে সুস্মিতা পরে এসব খবর মিথ্যা বলে জানান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর