১০ জুলাই, ২০২৪ ১৯:১৪

ওটিটিতে মোশাররফ করিমের ‘আধুনিক বাংলা হোটেল’

অনলাইন ডেস্ক

ওটিটিতে মোশাররফ করিমের ‘আধুনিক বাংলা হোটেল’

মোশাররফ করিম

নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন অভিনেতা মোশাররফ করিম; ইতোমধ্যে ‍শুরু হয়েছে শুটিংয়ের প্রস্তুতি। সিরিজের নাম ‘আধুনিক বাংলা হোটেল’। নির্মাণ করছেন তরুণ পরিচালক কাজী আসাদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওটিটি প্ল্যাটফর্ম চরকি দেখাবে এই সিরিজ।

মোশাররফ বলেন, আমারও ইচ্ছা ছিল ইন্টারেস্টিং একটা গল্পে যুক্ত হওয়ার। তরুণ প্রতিভাবান কাজী আসাদের কারণে সেই সুযোগটা এসে গেল। এই সিরিজ নিয়ে আমি বেশ আশাবাদী।

রাজধানীর কারওয়ান বাজারে চরকির কার্যালয়ে এক অনুষ্ঠানে এ সিরিজে কাজের জন্য চুক্তিবদ্ধ হন মোশাররফ। চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, অভিনেতা মোশাররফ করিম ও নির্মাতা আসাদের এই সিরিজ নিয়ে আমরা খুবই আশাবাদী। আমার অনেকগুলো নির্মাণে মোশাররফ ভাই দারুণ কাজ করেছেন, দর্শকনন্দিত হয়েছেন সেই সময়ে। এবার নতুন কিছু হতে যাচ্ছে, সেটা আমি নিশ্চিত।

‘আধুনিক বাংলা হোটেল’ সিরিজে মোশাররফের সঙ্গে কারা থাকবেন, তা জানা যায়নি। এর আগে চরকির অরিজিনাল ফিল্ম ‘দাগ’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও এই প্রথম মোশাররফ করিমকে দেখা যাবে চরকির ওয়েব সিরিজে। তবে ওটিটিতে মোশাররফ নতুন নন। এর আগে ‘মহানগর’, ‘দৌড়’, ‘মোবারকনামা’সহ আরো কয়েকটি সিরিজে তাকে পাওয়া গেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর