Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ মে, ২০১৯ ১৬:২৫
আপডেট : ১৭ মে, ২০১৯ ১৬:৩০

বাসে নারীর শ্লীলতাহানির অভিযোগে গণধোলাই, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

বাসে নারীর শ্লীলতাহানির অভিযোগে গণধোলাই, ভিডিও ভাইরাল
অভিযুক্ত ব্যক্তি

নরসিংদীতে পাবলিক বাসে এক নারীর শ্লীলতাহানির অভিযোগে মধ্যবয়স্ক এক ব্যক্তিকে গণধোলাই দিয়েছেন যাত্রীরা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওটি ফেসবুকে শেয়ার করার সময় একজন লিখেছেন, নরসিংদীর মরজাল বাসস্ট্যান্ড থেকে চলনবিল বাসে নিজ কর্মস্থল ব্যাংকে ফিরছিলাম। বাসে উঠতেই অসভ্য একটা কিছু চোখে পড়ে। এক ভদ্র মহিলার শ্লীলতাহানির চেষ্টা করছেন এই লোক। ভদ্র মহিলা প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না। পরে ওই ব্যক্তিকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

বাসে যৌন হয়রানির প্রতিবাদকারী ওই ব্যক্তির নাম পিয়ারুল। তিনি একজন ব্যাংক কর্মকর্তা। তিনি নিজেই ভিডিওটি করেন ও ফেসবুকে শেয়ার দেন। 

ওই ভিডিও ও এতে যাত্রীদের কথাবার্তা থেকে জানা যায়, ওই বাসে যাওয়ার সময় পেছনের সিটে বসা এক যাত্রী ক্রমাগত সামনের সিটের ওই নারীকে বিরক্ত করছিলেন। সে সময় চলনবিল নামের সেই বাসেই যাচ্ছিলেন পিয়ারুল নামের এক ব্যাংক কর্মকর্তা। তিনি প্রথমে প্রতিবাদ করেন। 

একপর্যায়ে হয়রানির শিকার ওই নারীকে উদ্দেশ করে ভিডিওকারী বলেন, আপা, আপনি কেন কিছু বলছেন না? আপনি চুপ করে আছেন বলেই এই লোক সুযোগ পাচ্ছে।

এরপর বাসের অন্য যাত্রীরাও এগিয়ে আসলে ওই নিপীড়ককে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। ঘটনার সময় ব্যাংক কর্মকর্তা পিয়ারুলের হাতে মোবাইলের ভিডিও ফাংশনটি চালু ছিল। যার কারণে পরবর্তীতে তিনি সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর এর ফলে পুরো ঘটনাটি নজরে আসে নেটিজেনদের। 

https://www.facebook.com/tahmid.hasan.9404/videos/vb.100006270030731/2377135885838723/?type=2&video_source=user_video_tab

বিডি প্রতিদিন/এনায়েত করিম/ফারজানা


আপনার মন্তব্য