৫ ডিসেম্বর, ২০২১ ১৭:৪৭
ফেসবুকে ভাইরাল

কার সঙ্গে গেলেন শচীনকন্যা?

অনলাইন ডেস্ক

কার সঙ্গে গেলেন শচীনকন্যা?

ফাইল ছবি

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার আরেক নাম সাবেক ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার। বিভিন্ন পোস্ট, ছবি ও ভিডিওসহ অনলাইনে তার সরব উপস্থিতি। জীবনের ২৩টি বসন্ত পার করে আজকাল স্পেশাল ডেট নাইটও ​উদযাপন করছেন সারা।

ডেটিংয়ে যাওয়ার সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। মুহূর্তেই যা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠল। তবে কি ভালোবাসার মানুষ ধরা দিয়েছে সারার জীবনে? নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন; কার সঙ্গে ডেটিংয়ে গেলেন শচীনকন্যা?

যদিও বিষয়টি স্পষ্ট নয়। সারা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একজনের হাত ধরে রয়েছেন তিনি। যার হাত ধরে রয়েছেন, তাকে পুরোপুরি দেখা যাচ্ছে না, শুধু তার  হাতটিই দেখা যাচ্ছে। সেই ছবি পোস্ট করে সারা লিখেছেন, 'স্পেশাল ডেট নাইট'।

এই ছবি দেখেই ফেসবুক-ইন্সটাতে আলোচনা শুরু হয়, সারার ডেটসঙ্গী কে? মূলত তার লাভ লাইফ নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। এর মধ্যে স্পেশাল ডেট নাইট-এর খবর চাউর হতেই আলোচনার শুরু হয়। যদিও এর কিছুক্ষণের মধ্যেই জানা যায়, সারা যে হাতটি ধরে রেখেছেন, সেটি তার এক বান্ধবীর, নাম কণিকা কাপুর। 

এই গায়িকাও একই রকম একটি ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। উল্লেখ্য, সারা-কণিকা অন্তরঙ্গ বন্ধু। দু'জনই নেট মাধ্যমে বেশ সক্রিয়।  সূত্র-ডিএনএ ও জি-নিউজ

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর