বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ০০:০০ টা
বিএনপিকে ডা. জাফরুল্লাহ

লন্ডনের নির্দেশের অপেক্ষায় না থেকে পাশে দাঁড়ান ক্ষতিগ্রস্তদের

নিজস্ব প্রতিবেদক

লন্ডনের নির্দেশের অপেক্ষায় না থেকে কুমিল্লা, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক অসহিষ্ণুতায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল রাজধানীর গণস্বাস্থ্য কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, লন্ডনে কবে ঘণ্টা বাজবে, সেদিকে লক্ষ্য না রেখে ক্ষতিগ্রস্ত প্রতিটি জায়গায় যাওয়ার জন্য তাদের আমি আহ্বান জানাচ্ছি। এখনই যেন তারা বেরিয়ে পড়ে। আপনারা যদি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান ভালো হবে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমি আবেদন করছি, আপনি আক্রান্ত এলাকাগুলোতে যান, ঢাকেশ্বরী মন্দিরের পুরোহিতকে সঙ্গে নেন। আলেম ওলামাদের সঙ্গে নেন। প্রত্যেক জায়গায় গিয়ে বলেন এটা অনৈসলামিক কাজ। আমরা ভাই বোন, আমরা মিলিতভাবে মুক্তিযুদ্ধ করেছি। প্রথম দিন যদি কুমিল্লা যেতেন তাহলে আজ এ ঘটনা ঘটত না। অনুগ্রহ করে আজই আক্রান্ত এলাকায় ছুটে যান।

সংবাদ সম্মেলনে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেন, এসব হামলা সংগঠিত ও পরিকল্পিত। এর ফলে সারা বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। অবিলম্বে এই হামলা বন্ধ করতে হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর