শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০১৯ ১৪:১১
আপডেট : ২২ এপ্রিল, ২০১৯ ১৪:১৬

সরিয়ে দেওয়া হলো ভারতীয় সেই পাইলটকে!

অনলাইন ডেস্ক

সরিয়ে দেওয়া হলো ভারতীয় সেই পাইলটকে!

পাকিস্তানের যুদ্ধবিমান ধ্বংস করতে গিয়ে দেশটির সেনাহিনীর হাতে ধরা পড়া ভারতীয় বিমান বাহিনীর সেই উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের কথা মনে আছে কি? পাকিস্তানের হাত থেকে মুক্তি পাওয়ার পর তার বেশ কিছু পরীক্ষা নিরীক্ষার পর কিছুদিনের জন্য বিশ্রাম দেওয়া হয়। তবে কাজের প্রতি ভালোবাসার টানে সম্প্রতি নির্দিষ্ট সময়ের আগে শ্রীনগরে কাজে যোগ দিয়েছিলেন অভিনন্দন। 

ভারতীয় গণমাধ্যম ওয়েস্টবেঙ্গল.কমের খবর, পাকিস্তানের হাতে বন্দি হওয়ার পর তার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। ফলে অভিনন্দনের নিরাপত্তা আরও আঁটোসাঁটো করা হয়েছে। সেই কারণেই কাশ্মীরের শ্রীনগর থেকে অন্যত্র পোস্টিং দেওয়া হল উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে।

জানা গেছে, পাক সীমান্তের পশ্চিম সেক্টরের এক গুরুত্বপূর্ণ বেসে কাজ করবেন তিনি। খুব শিগগিরই শ্রীনগরের এয়ারবেস থেকে নতুন জায়গায় যাবেন অভিনন্দন। তবে সুরক্ষার কারণেই উইং কমান্ডারের নয়া বেসক্যাম্পের নাম গোপন রাখা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, পাকিস্তানের হাত থেকে মুক্তি পাওয়ার পর দেশে ফেরা অভিনন্দনকে চিকিৎসকের শরণাপন্ন করা হয়। পিঠে চোটের কারণে করা হয় একাধিক মেডিক্যাল টেস্ট। এই সপ্তাহের শুরুতেই ফের মেডিক্যাল টেস্ট হয়েছে তার। সেখানে তার সুস্থতার রিপোর্ট পাওয়ার পরই চিকিৎসকদের কাছে থেকে ফের ফাইটার পাইলট চালানোর ছাড়পত্রও পেয়েছেন উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান।

বিডি-প্রতিদিন/২২ এপ্রিল, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য