Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৯ ১৩:১৯
আপডেট : ২৪ আগস্ট, ২০১৯ ১৩:৩৯

কাশ্মীরে নিজের গুলিতে ভারতীয় সেনার আত্মহত্যা, তদন্তের নির্দেশ

অনলাইন ডেস্ক

কাশ্মীরে নিজের গুলিতে ভারতীয় সেনার আত্মহত্যা, তদন্তের নির্দেশ

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় নিজের গুলিতে আত্মহত্যা করেছেন ভারতীয় সেনাবাহিনীর এক অ্যাসিসট্যান্ট কমান্ডান্ট। আজ শনিবার এই খবর জানানো হয় ইন্ডিয়ান আর্মির পক্ষ থেকে। এর আগে, সেনার আত্মহত্যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মন্তব্য ও ভুয়া তথ্য ছড়িয়ে পড়লে দেশটির সেনাবাহিনীর পক্ষ থেকে এ তথ্য জানানো হয় এবং বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়।

জানা গেছে, শুক্রবার আবাসনে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র থেকে গুলি করে আত্মহত্যা করেন কমান্ডান্ট এম অরবিন্দ। ৩৩ বছর বয়সি অরবিন্দ তামিলনাড়ুর কোয়েম্বাটুরের বাসিন্দা ও ২০ বাটিলিয়নের জওয়ান ছিলেন। তিনি পারিবারিক অশান্তির জেরে আত্মহত্যা করেছেন। বিবাহবিষয়ক কোনও সমস্যা নিয়ে বেশ কয়েকদিন ধরেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। সেই সমস্যা নিয়ে চূড়ান্ত পর্যায়ে গিয়েই তিনি এমন ঘটনা ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে। তার মৃতদেহ তামিলনাড়ুর বাড়িতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তবে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাকে নিয়ে অনেকেই নানা মন্তব্য করেছেন। কেউ কেউ আত্মহত্যার ঘটনাকে অসত্য বলেছেন, আবার কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে কমেন্ট করে ভুয়া খবর ছড়ানোর চেষ্টা করেছেন ঐ সেনা আত্মহত্যা করেননি জানিয়ে। কিছু বিরুপ মন্তব্যও পাওয়া গেছে সে সবের মধ্যে। তবে মৃত্যুর কারণ যে আত্মহত্যাই, তা স্পষ্ট জানিয়েছে ভারতীয় সেনাবাহিনী। সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য