বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

রুয়েটে কাফনের কাপড়সহ চিঠি, আতঙ্কিত শিক্ষক-কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কয়েকজন শিক্ষক-কর্মকর্তাকে চিঠিসহ কাফনের কাপড় পাঠানো হয়েছে। গতকাল ‘সচেতন নাগরিক সমাজ’ নামে পোস্টঅফিসের মাধ্যমে এ চিঠি পাঠানো হয়। এর পর থেকে আতঙ্কে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষক-কর্মকর্তারা।

পাঠানো চিঠিতে রুয়েটের সদ্যসাবেক উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক সেলিম হোসেন, গবেষণা ও সম্প্রসারণ দফতরের পরিচালক অধ্যাপক ফারুক হোসেন, ছাত্রকল্যাণ দফতরের পরিচালক অধ্যাপক রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়ন দফতরের পরিচালক অধ্যাপক জগলুল সাদত, ছাত্রকল্যাণ দফতরের উপপরিচালক মামুনুর, কম্পট্রোলার নাজিমউদ্দীন আহম্মদ, প্রকৌশলী হারুন অর রশিদ, প্রকৌশলী রাইসুল ইসলামসহ কয়েকজন শিক্ষক ও কর্মকর্তার নাম রয়েছে। রুয়েটসূত্রে জানা গেছে, গতকাল রুয়েটের পোস্টঅফিসে ‘সচেতন নাগরিক সমাজ’ নামে এ চিঠি পাঠানো হয়। এটা খুললে ভিতরে দুই টুকরো সাদা কাফনের কাপড়ে পাওয়া যায়। ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। এমনকি নিজেদের নিরাপত্তা এবং আইনি ব্যবস্থা নিতে থানায় অভিযোগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক সেলিম হোসেন।

এ ব্যাপারে জানতে চাইলে মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন বলেন, ‘আমরা অভিযোগটি গ্রহণ করেছি এবং সেটা সাধারণ ডায়েরি হিসেবে লিপিবদ্ধ হয়েছে। অভিযোগটি তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ খবর