২১ নভেম্বর, ২০২২ ১৬:৩৬

‘বিজমায়েস্ট্রোজ’র গ্র্যান্ড ফিনাল কাল

প্রেস বিজ্ঞপ্তি

‘বিজমায়েস্ট্রোজ’র গ্র্যান্ড ফিনাল কাল

বাংলাদেশের ব্যবসায়িক সমস্যা সমাধান বিষয়ক প্রতিযোগিতার জমজমাট আসর ‘বিজমায়েস্ট্রোজ’। এবারের ১৩তম আসরের শেষ প্রহরে চলে এসেছে ‘বিজমায়েস্ট্রোজ ২০২২’। আগামীকাল শীর্ষ ছয় দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি মৌসুমের গ্র্যান্ড ফিনাল। যেখান থেকে নির্বাচিত হবে দেশের সেরা ‘বিজমায়েস্ট্রোজ ২০২২’। গ্র্যান্ড ফিনাল থেকে আরোও মিলবে প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় রানার আপও।

আসরের প্রথম রাউন্ডে দেশের ৩৬টি ক্যাম্পাসের ২৭০+ দল অংশ নেয়। সেখান থেকে শেষ ছয়ে উঠে আসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এর, ‘রামেন’, ‘এক্সট্রা ড্রিল’, এবং ‘ডোন্ট স্টপ বিলিভিং’; ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ইনমেটস’, এবং ‘ওহ নো’ এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ‘ফাইনাল গ্যামবিট’ দলগুলো। এবারের ‘বিজমায়েস্ট্রোজ’ প্রতিযোগিতার থিম ছিল- ‘বাংলাদেশ রাইজিং উইথ ইউ’।

আগামীকাল ২২ নভেম্বর রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন-এ ‘বিজমায়েস্ট্রোজ-২০২২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে-এর আয়োজন করা হয়েছে। যেখানে শীর্ষ ছয় দলকে নিয়ে একটি মিটআপ সেশনের আয়োজন করা হয়েছে। গ্র্যান্ড ফিনালে দেশের ব্যবসায়িক অঙ্গনের খ্যাতনামা ব্যক্তিত্ব ও অভিজ্ঞতা সম্পন্ন কর্পোরেট কর্মকর্তার ৬ ফাইনালিস্ট দলকে মূল্যায়ন করবেন। এদিন ঘোষিত হবে ১৩তম আসরের চ্যাম্পিয়ন দলের নাম।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর