৯ মার্চ, ২০২৩ ২০:২৩

আরটিভি ‘জয়া আলোকিত নারী সম্মাননা ২০২৩’ পেলেন ৬ নারী

অনলাইন ডেস্ক

আরটিভি ‘জয়া আলোকিত নারী সম্মাননা ২০২৩’ পেলেন ৬ নারী
‘পিছিয়ে থাকব না’ এই শিরোনামে নবম বারের মতো আরটিভি ‘জয়া আলোতিক নারী সম্মাননা ২০২৩’ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁয়ে সমাজের বিভিন্ন শাখায় যে সব মহীয়সী নারী দীর্ঘদিন ধরে সফলতার সাথে বিশেষ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তাদের মধ্য থেকে ৬ জনের হাতে তুলে দেওয়া হয় ‘জয়া আলোতিক নারী সম্মাননা ২০২৩’।
সম্মাননাপ্রাপ্ত নারীরা হলেন- নারী মুক্তিযোদ্ধা কমান্ডার আশালতা বৈদ্য, সঙ্গীত ব্যক্তিত্ব রেজওয়ানা চৌধুরী বন্যা, প্রাণী রসায়ন ও জিনতত্ত্ববিদ অধ্যাপক হাসিনা খান, সমাজসেবক ও শিক্ষক শেফালী বেগম, নারী উদ্যোক্তা তাসলিমা মিজি, ক্রীড়া শাখায় ব্যাডমিন্টন খেলোয়াড় এলিনা সুলতানা।
অনুষ্ঠানে সাধারণ নারীদের স্বাস্থ্যঝুঁকি মোকাবিলায় স্বল্পমূল্যের জয়া স্যানিটারি ন্যাপকিন এর প্রোডাক্ট লঞ্চ করা হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেন, নারী দিবসকে সম্মান জানাতে আরটিভির আয়োজনে ‘জয়া আলোতিক নারী সম্মাননা ২০২৩’ প্রশংসার যোগ্য। অনেকেই এই আয়োজন করে থাকে কিন্তু আরটিভির আয়োজনটি আমাদের কাছে বিশেষ ভাবে প্রশংসনীয় মনে হয়েছে। সমাজ ও পরিবারকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে নারীদের অবদান অসীম। সমাজের সর্বস্তর থেকে নারীদের এ অবদানের স্বীকৃতি আসতে থাকলে তার সুফল পরিবার ও সমাজই সবার আগে পাবে।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর