Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৯ ০৮:৫৪
আপডেট : ১৮ আগস্ট, ২০১৯ ১১:৪৯

বিদেশযাত্রা ঠেকাতে স্ত্রীকে জঙ্গি বলে পরিচয় দিলেন স্বামী!

অনলাইন ডেস্ক

বিদেশযাত্রা ঠেকাতে স্ত্রীকে জঙ্গি বলে পরিচয় দিলেন স্বামী!
স্বামী নাসির উদ্দিন

স্ত্রীর বিদেশযাত্রা ঠেকাতে তাঁকে আত্মঘাতী জঙ্গি বলে পরিচয় দিয়েছেন তার স্বামী। বিমানবন্দরে ফোন করে তিনি জানান, বোমা মেরে একটি বিমান উড়িয়ে দেওয়ার চেষ্টা করছে তার স্ত্রী। তবে এভাবে স্ত্রীর বিদেশযাত্রা আটকাতে পারলেও বোমাতঙ্কের ভুয়া খবর ছড়ানোর অভিযোগে স্বামী নাসির উদ্দিনকে (২৯) গ্রেফতার করে দিল্লি পুলিশ। 

শুক্রবার তাকে দিল্লির ভাবনা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তার নামে একটি ফৌজদারি মামলাও দায়ের করেছে তারা।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত নাসিরুউদ্দিনের তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ে একটি ব্যাগ তৈরির কারখানা আছে। সেখানকার এক মহিলা কর্মী রাফিয়াকে বিয়ে করেছিলেন তিনি। কিছুদিন ভারত ছেড়ে আরবে যাওয়ার পরিকল্পনা করেন রাফিয়া। বেশি টাকা রোজগারের লোভেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু, স্ত্রীর এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি নাসিরুউদ্দিন। তাঁর বিদেশযাত্রা ঠেকাতে সবরকম চেষ্টা চালায়। যদিও তাতে কোনও লাভ হয়নি। নিজের সিদ্ধান্ত অনড় থেকে মধ্যপ্রাচ্যের দেশে যাওয়ার টিকিটও কেটে ফেলেন রাফিয়া।

এরপরই স্ত্রীর বিদেশযাত্রা আটকাতে ছলের আশ্রয় নেয় নাসিরউদ্দিন। গত ৮ আগস্ট মধ্যপ্রাচ্যের বিমান ধরবেন বলে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন রাফিয়া। কিন্তু, তিনি সেখানে পৌঁছনোর আগেই বিমানবন্দরে ফোন করে নাসিরউদ্দিন বলেন, তার স্ত্রী রাফিয়া একজন আত্মঘাতী জঙ্গি। দুবাই বা সৌদি আরবগামী বিমান উড়িয়ে দেওয়ার চক্রান্ত করছে। তার এই ফোনের পর বিমানবন্দরে তল্লাশি শুরু করে সিআইএসএফ। কিন্তু, কোথাও কিছু পাওয়া যায়নি। এরপর তদন্তে নেমে পুরো ঘটনাটির কথা জানতে পারে পুলিশ। আর তারপরই গ্রেফতার করা হয় নাসিরউদ্দিনকে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য