শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১৮:২৪
প্রিন্ট করুন printer

বরগুনায় মেয়র প্রার্থীর গণসংযোগে হামলার অভিযোগ

বরগুনা প্রতিনিধি

বরগুনায় মেয়র প্রার্থীর গণসংযোগে হামলার অভিযোগ

বরগুনা পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র শাহাদাত হোসেনের সমর্থনে তার স্ত্রীর নেতৃত্বে গণসংযোগ চলাকালীন আওয়ামী লীগের কর্মীদের হামলার অভিযোগ পাওয়া গেছে।

পৌর মার্কেটের পেছনে আজ বেলা ৩টার দিকে মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের স্ত্রী হেনোরা বেগমের নেতৃত্বে মহিলা কর্মীরা জগ প্রতীকের গণসংযোগ করা অবস্থায় নৌকার সমর্থকরা তাদের গণসংযোগে হামলা করে ও বাধা দেয়। একপর্যায়ে একজন হামলাকারীকে জাপটে ধরলে জামা খুলে পালিয়ে যায়। হামলায় মেয়রের স্ত্রী হেনোরা বেগম (৫৪), কর্মী লাবনী (২৮), ইভাকে (২৪) আহত অবস্থায় বরগুনা হাসপাতালে নেয়া হয়। 

মেয়র শাহাদাত হোসেন বলেন, আমাকে প্রাণনাশের ভয় দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর চাপ দেয়া হচ্ছে। তিনি আরও অভিযোগ করেন, যুবলীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীরের নির্দেশে আমার স্ত্রী সহ কর্মীদের উপর বহিরাগতদের এনে পরিকল্পিত হামলা করা হয়েছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে হামলার অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, মেয়রের স্ত্রীর হাতে আঘাত লেগেছে। মামলা হলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর