শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২১ ১৭:৫১
প্রিন্ট করুন printer

নির্বাচন স্থগিত ঘোষণায় সেতাবগঞ্জে প্রার্থীদের মাঝে হতাশা

দিনাজপুর প্রতিনিধি:

নির্বাচন স্থগিত ঘোষণায় সেতাবগঞ্জে প্রার্থীদের মাঝে হতাশা

দীর্ঘ ১০ বছর প্রতিক্ষার পর অনুষ্ঠিত হচ্ছিল দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচন। নির্বাচনকে ঘিরে চলছিল সকল প্রকার প্রচার, গণসংযোগ ও রোড শো-ডাউন। কিন্তু করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় নির্বাচন কমিশন কর্তৃক আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত ঘোষণা করেন। হঠাৎ নির্বাচন স্থগিত হওয়ায় থমকে যায় সবকিছু। ভোট স্থগিতের ঘোষণায় সরগরম সেতাবগঞ্জ পৌরসভায় বিরাজ করছে শুনসান নিরবতা।

আর নির্বাচন স্থগিত ঘোষণার সাথে সেতাবগঞ্জ পৌর নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী, কর্মী ও ভোটারদের মাঝে নেমে আসে হতাশা আর কষ্ট। সকলের আশায় যেন ছাই ঢেলে দিলো করোনা ভাইরাস।

তবে কয়েকজন ভোটার বললেন, নির্বাচন স্থগিত হওয়ায় প্রার্থীদের উচ্চ স্বরে মাইকিংয়ের শব্দ দূষণ থেকে রক্ষা পেল সেতাবগঞ্জ পৌরবাসী।

এদিকে, নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন জানান, তার নির্বাচনী প্রচার প্রচারনা ভালই চলছিল। ভোটে জয়ের ব্যাপারে আশাবাদি ছিলেন। কিন্তু করোনার কারণে ভোট স্থগিত হওয়ায় প্রচারণায় ব্যবহৃত পোষ্টার, হ্যান্ডবিলসহ অন্যান্য জিনিসপত্র সব নষ্ট হয়ে গেল। অনেক আর্থিক ক্ষতি হলো। নির্বাচনের দিন তারিখ নতুন করে হলে আবারও নতুন করে শুরু করতে হবে। 

একই অনুভূতির কথা জানালেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাবু। জয়ের ব্যাপারে তিনিও আশাবাদি ছিলেন।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর