শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০২০ ১৮:২৭
আপডেট : ১২ জুলাই, ২০২০ ২০:০১

যে কারণে বরখাস্ত হতে পারেন ডা. সাবরিনা

অনলাইন ডেস্ক

যে কারণে বরখাস্ত হতে পারেন ডা. সাবরিনা

ডা. সাবরিনা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে রেজিস্ট্রার চিকিৎসক। সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেও বেসরকারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকা, করোনা পরীক্ষা নিয়ে অনিয়মসহ নানা কারণে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে স্বাস্থ্য অধিদপ্তর। তাকে চাকরি থেকে বরখাস্ত করা হতে পারে বলে সূত্র জানিয়েছে।

সরকারি চিকিৎসক হয়েও তিনি গণমাধ্যমে পরিচিত ছিলেন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান হিসেবে। পরে অবশ্য গণমাধ্যমে এ বিষয়ে বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছেন তিনি জেকেজি হেলথ কেয়ারের মালিকানা বা চেয়ারম্যান পদে না থাকার বিষয়ে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন গণমাধ্যমকে জানান, সরকারি প্রতিষ্ঠানের কর্মচারী হিসেবে বেসরকারি প্রতিষ্ঠানের পদে থাকা অনৈতিক। এ বিষয়ে তথ্য-প্রমাণ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে

এর আগে ডা. সাবরিনা আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ কমিশনার (ডিসি) কার্যালয়ে ডাকা হয়েছিল দুপুরে। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। তেজগাঁও বিভাগের উপকমিশনারহারুন অর রশিদ আজ সংবাদ সম্মেলনে বলেছেন, আদালতে আগামীকাল সোমবার সাবরিনাকে নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর