১৭ নভেম্বর, ২০২২ ২০:৩৬

প্রধানমন্ত্রী জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার নির্দেশ দিয়েছেন : হুইপ স্বপন

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার নির্দেশ দিয়েছেন : হুইপ স্বপন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, অভূতপূর্ব উন্নয়ন, মানবকল্যাণের দিশারী, বিশ্ব শান্তির স্বপক্ষে উচ্চকণ্ঠ নেতৃত্ব, বিশ্বের অন্যতম সিনিয়র ও সফল রাজনীতিবিদ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রত্যেক নেতাকর্মীকে জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার জন্য সদয় নির্দেশ প্রদান করেছেন। 

বৃহস্পতিবার কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, উন্নয়ন ও মানবকল্যাণে সফলতা নিয়ে কোন ধরনের আত্ম-অহমিকায় আক্রান্ত হওয়া যাবে না। জাতির পিতার রাজনীতি ছিল, বাংলার জনগণের ভাগ্যোন্নয়নের জন্য সমগ্র জনগণকে ঐক্যবদ্ধ করে ঐতিহাসিক লড়াই করা। বঙ্গবন্ধুর রাজনৈতিক দল হিসেবে আমাদের প্রত্যেক নেতাকর্মীকে আমাদের শেষ ঠিকানা প্রত্যেক জনগণের ঘরে ঘরে গিয়ে বিনয়ের সঙ্গে দেশ গড়ার দাওয়াত পৌঁছাতে হবে। এখন থেকেই নৌকার পক্ষে ভোট প্রার্থনা করতে হবে। মাননীয় সভানেত্রী সমাজের সকল শ্রেণি-পেশার যে সকল ভালো মানুষ আওয়ামী লীগের নীতি ও আদর্শের প্রতি আনুগত্য স্বীকার করবেন তাদের আওয়ামী লীগের প্রাথমিক সদস্যভুক্ত করে রাজনৈতিক প্রক্রিয়া ও আদর্শিক শিক্ষণের আওতায় আনার নির্দেশ দিয়েছেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আলহাজ্ব ফরিদুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি। প্রধান বক্তা ছিলেন জেলা সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, বিশেষ বক্তা আশেক উল্লাহ রফিক এমপি, জাফর আলম এমপি প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর