Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৬ নভেম্বর, ২০১৮ ২৩:৩৬

হায়দরাবাদেই থাকছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক

হায়দরাবাদেই থাকছেন সাকিব

ভারতীয় প্রিমিয়ার লিগের আগামী আসরের জন্য সাকিব আল হাসানকে রেখে দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ। অন্যদিকে আইপিএল খেলা বাংলাদেশের আরেক তারকা মুস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। কাটার মাস্টারকে ২.২ কোটি রুপিতে কিনেছিল মুম্বাই। গত আসরে খুব ভালো বোলিং করতে পারেননি মুস্তাফিজ। ৭ ম্যাচে নিয়েছিলেন মাত্র ৭ উইকেট। সে কারণেই তাকে দলে রাখেনি মুম্বাই।

২০১৯ সালের আইপিএলের জন্য সানরাইজার্স সাকিবের সঙ্গে রেখে দিয়েছে আফগানিস্তানের দুই অলরাউন্ডার রশিদ খান ও মোহাম্মদ নবীকেও। গত আসরে হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছিলেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। এই কিউই তারকাকেও রেখে দিয়েছে অরেঞ্জ আর্মিরা। বিদেশি ক্রিকেটারদের মধ্যে তারা রেখে দিয়েছে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকেও। গত আসরে অসি তারকা খেলতে পারেননি। দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিংয়ের অভিযোগে জাতীয় দল থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় আইপিএলে খেলেননি ওয়ার্নার। অসি বোলার বিলি স্ট্যানলেককেও রেখে দিয়েছে হায়দরাবাদ।

দলটি এবার ছেড়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কার্লোস ব্রাথওয়েটকে। ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলস, ওয়াইজ শাহ এবং ক্রিস জর্দানকেও রাখেনি দলে। হায়দরাবাদ স্থানীয় ক্রিকেটারদের মধ্যে রেখে দিয়েছে ভুবনেশ্বর কুমার, বাসিল থাম্পি, দীপক হুডা, মনিশ পান্ডে, নটরঞ্জন, রিকি ভুই, সন্দ্বীপ শর্মা, সিদ্ধার্থ কাউল, শ্রীবাটস গোস্বামী, খলিল আহমেদ, ইউসুফ পাঠানকে।


আপনার মন্তব্য