২৬ অক্টোবর, ২০২০ ১০:৫২

অবশেষে জয়ের দেখা পেল চেন্নাই

অনলাইন ডেস্ক

অবশেষে জয়ের দেখা পেল চেন্নাই

দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়েলস ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টানা তিন ম্যাচে হেরে যায় চেন্নাই সুপার কিংস।

তবে পরাজয়ের গ্লানি ঘুচে অবশেষে জয়ের দেখা পেল ধোনির নেতৃত্বাধীন চেন্নাই। তবে তারপরও প্লে-অফে খেলার দুশ্চিন্তায় রয়েছে দলটি।

১২ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে সাতে অবস্থান চেন্নাইয়ের। নিজেদের শেষ দুই ম্যাচে চেন্নাই জয় পেলেও কেকেআর, পাঞ্জাব, হায়দ্রাবাদ ও রাজস্থানের পরাজয় দেখতে হবে ধোনিদের।

রবিবার দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলীয় ৩১ রানে ফেরেন ওপেনার অ্যারন ফিঞ্জ। এরপর ১৫ রানের ব্যবধানে ফেরেন ডেবুট পাদিক্কল। ৪৬ রানে দুই উইকেট পতনের পর দলের হাল ধরেন অধিনায়ক বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স।

তৃতীয় উইকেটে তারা গড়েন ৮২ রানের জুটি। ৩৬ বলে চার বাউন্ডারিতে ৩৯ রান করে ফেরেন ডি ভিলিয়ার্স। চলতি আইপিএলে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে মাত্র ১ রানে আউট হন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী। আর ৪৩ বলে ৫০ রান করে ফেরেন কোহলি। চেন্নাইয়ের হয়ে ৩ উইকেট নেন স্যাম কারান।

জবাবে ব্যাটিংয়ে নেমে ওপেনার গায়কওয়াদের অপরাজিত ৬৫, ফাফ ডু প্লেসিসের ২৫ আর আম্বাতি রাইডুর ৩৯ রানে ভর করে নির্ধারিত ওভারের আট বল আগেই ৮ উইকেটের জয় পায় চেন্নাই।

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর