২১ নভেম্বর, ২০২০ ১০:৫৩

মেসির সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল, তবে গার্দিওলা চান অন্য কিছু

অনলাইন ডেস্ক

মেসির সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল, তবে গার্দিওলা চান অন্য কিছু

পেপ গার্দিওলার সঙ্গে লিওনেল মেসি

চলতি মৌসুম শুরুর আগেই লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন। চুক্তির শর্তের জন্যই শেষ পর্যন্ত কাতালান ক্লাবে থেকে যেতে হয়েছে তাকে। তবে আগামী মৌসুমে মেসি বার্সায় থাকবেন কিনা, সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। কেননা আর্জেন্টাইন তারকা ক্লাব ছাড়তে চাইলে কোনও শর্তেই তাকে আর আটকে রাখতে পারবে না লা লিগা জায়ান্টরা।

এবছরই মেসিকে দলে পেতে একাধিক ক্লাব আগ্রহ প্রকাশ করেছিল। সঙ্গত কারণে পরের মৌসুমে তাকে দলে পেতে তারা পুনরায় ঝাঁপিয়ে পড়বে সন্দেহ নেই। মেসি নিজে অবশ্য ঝুঁকে ছিলেন প্রিমিয়ার লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার সিটির দিকে। ম্যাঞ্চেস্টার কোচ পেপ গার্দিওলার সঙ্গে তার সুসম্পর্কের জন্যই বার্সা ছাড়লে মেসির সিটিতে খেলার সম্ভাবনাই ছিল সব থেকে বেশি।

মেসিকে দলে পাওয়ার সুযোগ থাকলেও গার্দিওলা চান না মেসি বার্সেলোনা ছাড়ুক। সিটি কোচ স্পষ্ট জানিয়ে দেন যে, একজন বার্সা অনুরাগী হিসেবে তিনি চান মেসি সেখানেই তার ক্যারিয়ার শেষ করুক।

গার্দিওলা বলেন, ‘মেসি বার্সেলোনার জন্যই। যদি আমার মতামত জানতে চান, তবে আমি বলব মেসি বার্সাতেই থাকুক। কেননা বার্সেলোনার প্রতি আমার কৃতজ্ঞতাবোধ অটুট। আমি চাই মেসি ওখানেই ক্যারিয়ার শেষ করুক।’

পেপ গার্দিওলা আরও বলেন, ‘আমি আগেও হাজারবার বলেছি যে, একজন বার্সেলোনা অনুরাগী হিসেবে আমি চাই মেসি ফুটবলকে বিদায় জানাক বার্সেলোনাতে থেকেই। তবে ওর মনে কী রয়েছে, সেটা বলা মুশকিল।’

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর