শিরোনাম
১৪ ডিসেম্বর, ২০২৩ ০৯:২০

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে আক্ষেপ নেই টেন হাগের

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে আক্ষেপ নেই টেন হাগের

প্রিমিয়ার লিগে সময়টা ভালো কাটছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। মঙ্গলবার রাতে নিশ্চিত হয়েছে চ্যাম্পিয়ন্স লিগে না খেলাও। এমনকি গ্রুপে সবার নিচে থাকায় খেলা হচ্ছে না ইউরোপা লিগে।

বায়ার্ন মিউনিখের কাছে ঘরের মাঠে ১-০ গোলে হারে ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে নিশ্চিত হয় কোপেনহেগেন ও গ্যালাতাসারের পরের থাকছে তারা। এতে চাপ বেড়েছে কোচ এরিক টেন হাগের ওপর। যদিও চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়া নিয়ে তার কোনো আফসোস নেই।  

বায়ার্নের বিপক্ষে ম্যাচের পর হাগ বলেছেন, ‘আমি আক্ষেপ নিয়ে এই টুর্নামেন্টের দিকে তাকাচ্ছি না। আমরা চ্যাম্পিয়ন্স লিগে থাকতে চেয়েছি আর সবসময়ই লক্ষ্য হচ্ছে নক আউটে যাওয়া। কিন্তু আমাদের এখান থেকে শিখতে হবে আর এটা মানতে হবে যে আমরা ভালো ফুটবল খেলেছি।’

‘দেখুন আমরা হেরে গিয়েছি এটা ঠিক। আমরা টুর্নামেন্ট থেকেও ছিটকে গিয়েছি। তবে আমাদের সামনে এখনও অনেক খেলা আছে। এই মুহূর্তে আমাদের সামনে রয়েছে প্রিমিয়ার লিগ এবং আপাতত সেটার উপরেই আমরা বেশি মনোযোগ দিতে চাই।’

প্রিমিয়ার লিগে ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে এখন ছয় নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের সামনে আছে এফএ কাপও। আপাতত এই দুই টুর্নামেন্টেই সব মনোযোগ দিতে চান বলে জানিয়েছেন টেন হাগ।  

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর