৩০ নভেম্বর, ২০১৯ ১৭:১৯

স্তন ক্যান্সার প্রতিরোধে এআইইউবিতে জনসচেতনতামূলক সেমিনার

অনলাইন ডেস্ক

স্তন ক্যান্সার প্রতিরোধে এআইইউবিতে জনসচেতনতামূলক সেমিনার

আমেরিকান ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এবং দ্যা ব্লু স্কাই চ্যারিট্যাবল ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গত ২৬ নভেম্বর বিকালে এআইইউবির অডিটোরিয়ামে স্তন ক্যান্সার সম্পর্কে সচেতনতা বাড়াতে জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়। 

সেমিনারে সভাপতিত্ব করেন মিস আয়েশা সিদ্দিকা শেলী, অতিরিক্ত কর কমিশনার এবং প্রধান উপদেষ্টা দ্যা ব্লু স্কাই চ্যারিট্যাবল ফাউন্ডেশন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মো: মোশাররফ হোসেন ভুইয়া এনডিসি, সিনিয়ার সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ এবং চেয়ারম্যান, জাতীয় রাজস্ব বোর্ড। 

বিশেষ অতিথি ছিলেন এআইইউবি এর ভাইস চ্যান্সেলার ড. কারমেন জেড ল্যামাগনা। 

বিশেষ বক্তা ছিলেন মিস রুবানা কাফি ঝর্না, উপদেষ্টা, দ্যা ব্লু স্কাই চ্যারিট্যাবল ফাউন্ডেশন। স্তন স্বাস্থ্য বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশের স্বনামধন্য স্তন ক্যান্সার এবং গাইনী বিশেষজ্ঞ ডাঃ সাথী খানম, মহানগর জেনারেল হাসপাতাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মিস বিজেত্রী তাসনুভা প্রনমি, নির্বাহী পরিচালক, বিএস সি এফ। 

এসময় আরও উপস্থিত ছিলেন এআইইউবি এর বোর্ড অব ট্রাষ্ট্রির প্রতিষ্ঠাতা সদস্য ড. হাসানুল এ. হাসান, এআইইউবির ব্যবসায় প্রশাসন আনুষদের ডীন ও ভিপি একাডেমিক ড. চার্লস সি ভিলানুয়েভা, দ্যা ব্লু স্কাই চ্যারিট্যাবল ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ ইমাম আহমেদ ওয়ালিউল মাওলা, দ্যা ব্লু স্কাই চ্যারিট্যাবল ফাউন্ডেশনের নির্বাহী ও উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ সহ এআইইউবি এর বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, পরিচালক ও কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন অনুষদের  শিক্ষক শিক্ষিকাবৃন্দ সহ বিপুল সংখ্যক শিক্ষার্থী।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর