৯ জানুয়ারি, ২০২০ ১৩:৩৬

বাংলাদেশ ইউনিভার্সিটিতে উদ্যোক্তা ক্লাবের উদ্বোধন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ইউনিভার্সিটিতে উদ্যোক্তা ক্লাবের উদ্বোধন

বাংলাদেশ ইউনিভার্সিটির উদ্যোক্তা ক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার (৭ জানুয়ারি ২০২০) দুপুরে ইউনিভার্সিটির মেইন ক্যাম্পাসে ক্লাবের উদ্বোধন করেন বিইউ’র পরিচালক ইঞ্জিঃ কাজী তাইফ সাদাত। 

উদ্বোধনী বক্তৃতায় তিনি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের শুধুমাত্র চাকরির পিছনে ছোটার মানসিকতা ত্যাগ করে অন্যদের চাকরি প্রদানের উদ্যোগ গ্রহণের আহবান জানান। তিনি বলেন, একজন সফল উদ্যোক্তাই পারে এই ক্ষেত্র সৃষ্টি করতে। 

তিনি বর্তমান চাকুরির বাজার, বেকারত্বর ভয়াবহতা উল্লেখ করে ভবিষ্যৎ সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের সফল উদ্যোক্তা হওয়ার পরামর্শ দেন। তিনি উদ্যোক্তা ক্লাবের মাধ্যমে ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী-উদ্যোক্তাকে একটি প্লাটফর্মে সমবেত করে কীভাবে তাদের সহায়তা দিতে চান তা ব্যাখ্যা করেন। 

অনুষ্ঠানে তিনি বাংলাদেশ ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী-উদ্যোক্তাদের ইউনিভার্সিটির পক্ষ থেকে সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান বক্তব্য রাখেন ও এ ইউনিভার্সিটির এ ধরনের সময়োপযোগী কার্যক্রম গ্রহণের জন্য ইউনিভার্সিটি কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া অনুষ্ঠানে ইউনিভার্সিটির উর্ধ্বতন কর্মকর্তা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উদ্যোক্তা উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর