১০ জানুয়ারি, ২০২০ ০৩:৪২

ইউনাইটেড মেডিকেল কলেজের এমবিবিএস ১ম ব্যাচের নবীনবরণ

প্রেস বিজ্ঞপ্তি

ইউনাইটেড মেডিকেল কলেজের এমবিবিএস ১ম ব্যাচের নবীনবরণ

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সে ভর্তিকৃত ১ম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো ইউনাইটেড মেডিকেল কলেজ। ৯ জানুয়ারি, বৃহস্পতিবার ইউনাইটেড হসপিটালের সেমিনার হলে এই পরিচিতি সভা ও নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনাব হাসান মাহমুদ রাজা, চেয়ারম্যান, ইউনাইটেড গ্রুপ ও চেয়ারম্যান, গভর্নিং বডি, ইউনাইটেড মেডিকেল কলেজ। ইউনাইটেড মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আব্দুল ওয়াকিল নবীনবরণ অনুষ্ঠানের এ আয়োজনের সভাপতিত্ব করেন।
 
ইউনাইটেড হসপিটাল লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার, জনাব মোহাম্মদ ফাইজুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাগত ভাষণ দেন এবং বিশেষ অতিথি ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মঈন উদ্দিন হাসান রশিদ, ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরিদুর রহমান খান এবং ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ভাইস চেয়ারম্যান জনাব আহমেদ ইসমাইল হোসেন এ সময় ছাত্র ছাত্রী ও অভিভাবকদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব হাসান মাহমুদ রাজা- শিক্ষার্থীদের ভালো চিকিৎসক হওয়ার পাশাপাশি ভালো মানুষ হওয়ার পরামর্শ দেন।

ইউনাইটেড মেডিকেল কলেজে এ বছর ১ম ব্যাচে ৫০জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। কলেজের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের সঙ্গে অভিভাবকদেরও আমন্ত্রণ জানানো হয় এ বর্ণাঢ্য আয়োজনে। এছাড়া অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থী ও তাঁদের অভিভাবকরাও তাঁদের অনুভূতি ও প্রত্যাশার কথা জানান। অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকরা আসতে পেরে আনন্দিত হয়েছে বলে জানান অভিভাবকদের মধ্য থেকে একাধিক অভিভাবক।

এ সময় ইউনাইটেড মেডিকেল কলেজের গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ, ইউনাইটেড গ্রুপ, ইউনাইটেড হসপিটাল, ইউনাইটেড কলেজ অফ নার্সিং, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, স্যার জন উইলসন স্কুল হতে আগত অতিথিবৃন্দ ও ইউনাইটেড মেডিকেল কলেজের অধ্যক্ষ সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন। সবশেষে অতিথিবৃন্দ ইউনাইটেড মেডিকেল কলেজের আপ্যায়নের আয়োজনে শরীক হোন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর