১৯ জানুয়ারি, ২০২০ ১৭:৩৩

এমপি মান্নানের মৃত্যুতে শেকৃবিতে ৩ দিনের শোক

শেকৃবি প্রতিনিধি

এমপি মান্নানের মৃত্যুতে শেকৃবিতে ৩ দিনের শোক

বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা কৃষিবিদ আবদুল মান্নানের মৃত্যুতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ৩ দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। শেকৃবি’র জনসংযোগ দফতর তথ্যটি নিশ্চিত করেছে।

উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদের নির্দেশে ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান স্বাক্ষরিত এক আদেশে কালো ব্যাজ ধারণ, স্বাধীনতা চত্বরে কালো পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিত রাখা এবং দোয়া মাহফিল ও স্মরণ সভার মতো এসব কর্মসূচি উল্লেখ করা হয়েছে। এসব কর্মসূচি ২০ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। সোমবার বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে আবদুল মান্নান স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। 

উল্লেখ্য, সোমবার সকাল ৮টায় রাজধানীর কৃষিবিদ ইন্সস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) প্রাঙ্গণে ১ম ও সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় ২য় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর কফিন হেলিকপ্টারে করে নির্বাচনী এলাকা বগুড়ার সোনাতলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনা হবে। সেখানে ৩য় জানাজার পর সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে ৪র্থ জানাজা অনুষ্ঠিত হবে। চারদফা জানাজা শেষে বাদ আসর গ্রামের বাড়ি সারিয়াকান্দির পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর