২২ নভেম্বর, ২০২০ ১৬:১৬

আইইউবিএটি’তে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান বিষয়ক সেমিনার

অনলাইন ডেস্ক

আইইউবিএটি’তে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান বিষয়ক সেমিনার

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) অনুষ্ঠিত হয়েছে ‘করোনা মহামারীকালে খাদ্য নিরাপত্তা ও বাস্তুসংস্থান ব্যবস্থাপনা’ বিষয়ক জাতীয় ই-সেমিনার।

আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এবং আরসিই গ্রেটার ঢাকার যৌথ উদ্যোগে গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ই-সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ; বিশেষ অথিতি ছিলেন ড. ক্রিস্টোফার জনসন, টিম লিডার এনআরএম, এফএ ও এবং সম্মানিত অতিথি ছিলেন ড. আবদেশ কুমার গাঙ্গোয়ার, আহ্বায়ক, এশিয়া-প্যাসিফিক আরসিই-র সমন্বয় কমিটি। ই-সেমিনারে সভাপতিত্ব করেন  আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব।   

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন আইইউবিএটির ট্রেজারার এবং আরসিই গ্রেটার ঢাকার চেয়ারপার্সন, অধ্যাপক সেলিনা নার্গিস এবং কীনোট স্পিকার হিসেবে বক্তব্য রাখেন আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজের পরিচালক এবং আরসিই গ্রেটার ঢাকার সমন্বয়কারী অধ্যাপক ড. আতাউর রহমান।

আরো বক্তব্য রাখেন অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, উপ-উপাচার্য, আইইউবিএটি; মোঃ মনিরুল ইসলাম,যুগ্ম-সচিব (এসডিজি), প্রধানমন্ত্রীর কার্যালয়; জিয়াউল হক, পরিচালক, পরিবেশ অধিদপ্তর; ড. মোঃ নাসির-উদ-দৌলা, পরিচালক, বিসিসিট্; শিমুল সেন, সিনিয়র সহকারী প্রধান,পরিকল্পনা কমিশন; অধ্যাপক আমজাদ হোসেন, কার্টিন বিশ্ববিদ্যালয়,অস্ট্রেলিয়া; ড. মোহাম্মদ রেহান দস্তগীর, উপ-পরিচালক আইআইএসএস; অধ্যাপক ড. মিহির কুমার রয়, ডিন, ব্যবসায় প্রশাসন অনুষদ, সিটি বিশ্ববিদ্যালয়; ড. ফেরদৌস আহমেদ, সহকারী পরিচালক, আইআইএসএস; ড. সায়মা আক্তার, সহকারী অধ্যাপক, আইইউবিএটি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর