১৯ জানুয়ারি, ২০২২ ১২:১২

এআইইউবি আন্তঃকলেজ ক্রিকেটে চ্যাম্পিয়ন ঢাকা কমার্স কলেজ

অনলাইন ডেস্ক

এআইইউবি আন্তঃকলেজ ক্রিকেটে চ্যাম্পিয়ন ঢাকা কমার্স কলেজ

এআইইউবি আন্তঃকলেজ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২-এর ফাইনাল ম্যাচ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এর মাঠে ১৩ জানুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। 

ঢাকা কমার্স কলেজ বনাম বিএএফ শাহীন কলেজ, কুর্মিটোলা এর মধ্যে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। 

প্রতিযোগিতাপূর্ণ ম্যাচে ঢাকা কমার্স কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং রানার্স আপ হয় বিএএফ শাহীন কলেজ, কুর্মিটোলা। তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তৃতীয় স্থান অধিকার করেছে গুলশান মডেল কলেজ। ফেয়ার প্লে ট্রফি অর্জন করেছে বিএএফ শাহীন কলেজ, ঢাকা। 

ঢাকা কমার্স কলেজের ফাহিম তার সেরা পারফরম্যান্সের জন্য ম্যান অফ দ্য টুর্নামেন্টের ট্রফি জিতেছেন এবং ফাইনাল ম্যাচে সেরা পারফরম্যান্সের জন্য ঢাকা কমার্স কলেজের রায়হানকে ম্যান অফ দ্য ফাইনাল ট্রফি প্রদান করা হয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজ মানির সঙ্গে ট্রফি ও মেডেল উপহার পেয়েছে। 

টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক মঞ্জুর এইচ খান, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সহযোগী ডিন মশিউর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের সহযোগী ডিন ড. মোঃ আব্দুর রহমানসহ এআইইউবি এর উর্ধ্বতন কর্মকতাগণ এবং ক্রিকেটার সনজিত সাহা দ্বীপ ও জয়রাজ শেখ ইমন উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি ও পুরস্কার তুলে দেন। ৫ দিনব্যাপী এই টুর্নামেন্টটি এআইইউবি এর মাঠে ৯ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি, ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হয়। এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টে ঢাকা শহরের খ্যাতনামা মোট ১৮টি কলেজ অংশগ্রহন করে।

বিডি প্রতিদিন- সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর