২৭ নভেম্বর, ২০২২ ০০:০৫

শাবিপ্রবিতে শিক্ষার্থীর বিরুদ্ধে ছাত্রীকে মারধরের অভিযোগ

শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

শাবিপ্রবিতে শিক্ষার্থীর বিরুদ্ধে ছাত্রীকে মারধরের অভিযোগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

প্রেমের সম্পর্কের জেরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জীবন সেন নামে এক শিক্ষার্থী পদার্থ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের এক ছাত্রীকে মারধর ও শারীরিকভাবে হেনস্থার করেছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত জীবন সেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন শাহজালাল রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী শিক্ষার্থীর সহপাঠীরা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী শিক্ষার্থীর সহপাঠীরা বলেন, জীবন সেনের সাথে পূর্ব থেকে একটি সম্পর্কের জেরে মেইন ফটকে শাহজালাল রেস্টুরেন্টে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ভুক্তভোগী মেয়ে ও আমাদের ওপর সে চড়াও হয় এবং মারধর করে। পরে তাকে আটক করে প্রক্টরিয়াল বডির সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। 

নিয়মিত উত্ত্যক্ত ও হয়রানির পরিপ্রেক্ষিতে প্রায় ১৫ দিন আগে ভুক্তভোগী  শিক্ষার্থী নিজ বিভাগে অভিযুক্ত শিক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগ দেয় বলে জানান তারা। 

এ বিষয়ে অভিযুক্ত জীবন সেনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইশরাত ইবনে ইসমাঈল বলেন, অভিযুক্তকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে মানসিকভাবে অসুস্থ বলে তার বোন আমাদেরকে জানিয়েছে। তার বোন এসে তাকে নিয়ে যাবে। এছাড়া ভুক্তভোগী শিক্ষার্থী লিখিতভাবে একটি অভিযোগপত্র জমা দিয়েছে। ঘটনার তদন্তে কমিটি হবে, তারা বিষয়টি খতিয়ে দেখবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর