২৮ জানুয়ারি, ২০২৩ ১৫:৩৬

জাবির ৬ষ্ঠ সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জাবির ৬ষ্ঠ সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু

আগামী ২৫ ফেব্রুয়ারি বিকেল সাড়ে তিনটায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ সমাবর্তনের রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। চলবে ১০ ফেব্রুয়ারি বিকেল চারটা পর্যন্ত।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০১৫ সালে অনুষ্ঠিত ৫ম সমাবর্তনে যে সকল বিভাগের স্নাতক (সম্মান), স্নাতকোত্তর, এম. ফিল. পিএইচ. ডি. ও উইকেন্ড/ইভেনিং প্রোগ্রামের ডিগ্রির ফলাফল প্রকাশিত হয়নি ও অদ্যাবধি যে সকল বিভাগের ফলাফল প্রকাশিত হয়েছে এবং চলতি বছরের ৫ ফেব্রুয়ারি মধ্যে এম. ফিল, পিএইচ. ডি ও ৭ ফেব্রুয়ারি মধ্যে স্নাতক (সম্মান), স্নাতকোত্তর, ও উইকেন্ড/ইভেনিং প্রোগ্রামের যে সকল বিভাগের ফলাফল প্রকাশিত হবে, শুধুমাত্র তারাই ৬ষ্ঠ সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন।

সমাবর্তনে অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন সম্পর্কিত ওয়েবসাইট convocation.juniv.edu - এ অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

সমাবর্তনে প্রতি ডিগ্রির জন্য পৃথকভাবে আবেদন ও রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে। স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি পৃথকভাবে ২ হাজার ৫০০ টাকা, স্নাতক ও স্নাতকোত্তর (উভয় ডিগ্রি একত্রে) ৪ হাজার টাকা, এম. ফিল. ডিগ্রি ৬ হাজার টাকা, পিএইচ. ডি ডিগ্রি ৭ হাজার টাকা, ও উইকেন্ড/ইভেনিং কোর্সের জন্য ৮ হাজার টাকা রেজিষ্ট্রেশন ফি জমা দিতে হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর