১৬ মার্চ, ২০২৩ ১৩:৪০

মেয়র আরিফের হার্টে ৩টি ব্লক, পরানো হয়েছে রিং

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মেয়র আরিফের হার্টে ৩টি ব্লক, পরানো হয়েছে রিং

আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র অসুস্থ আরিফুল হক চৌধুরীর হার্টে ৩টি ব্লক ধরা পড়েছে। এরপর পরিস্থিতি বিবেচনা করে চিকিৎসকরা তার হার্টের ব্লকে ৩টি রিং বসান। 

জানা যায়, রবিবার (১২ মার্চ) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। রাতেই সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হলেও তার হার্টের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট চিকিৎসকগণ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়। 


বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ইউনাইটেড হসপিটালে তার এনজিওগ্রাম করে হার্টে ৩টি ব্লক খুঁজে পান খ্যাতিমান হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোমেনুজ্জামান। পরিস্থিতি বিবেচনায় সাথে সাথে হার্টের ব্লকে তিনটি রিং বসান তিনি।

মেয়র আরিফের অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল। তবে ভবিষ্যত সুস্থতার কথা চিন্তা করে হার্টে রিং বসানো হয়েছে।

এর আগে ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হলে তার হার্টে একটি রিং পরানো হয়। হৃদরোগের সমস্যার পাশাপাশি তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে।

এদিকে, মেয়রের সুস্থতা কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর