Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ২২:২১

রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার মাহফিল

চট্টগ্রামে অনুষ্ঠিত হলো রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল। শনিবার নগরীর মোটেল সৈকতে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে চট্টগ্রাম ছাড়াও ঢাকা, ফেনীসহ সারাদেশের গ্রুপের প্রায় দেড়’শ শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।

বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপ রেলকর্মী ও রেলপ্রেমীদের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম ভিত্তিক সংগঠন। বর্তমানে কর্মরত রেলকর্মী, সাবেক রেলকর্মী ও রেলপ্রেমী কয়েক হাজার মানুষ দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করছে। এই গ্রুপের মাধ্যমে রেলের উন্নয়নে গঠনমূলক কমকাণ্ড ছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়নে অবদান রাখছে। এই গ্রুপের মাধ্যমে রেলের সার্বিক উন্নয়ন, গঠনমূলক সমালোচনা, বঞ্চিত রেলকর্মীদের অধিকার আদায়, অন্যায়ের প্রতিবাদ ছাড়াও রেলের উপর যে কোনো নাশকতা ঠেকাতে গ্রুপটির কর্মীরা সচেষ্ট। অতীতে রেলপথে পাথর নিক্ষেপ-সহ বিভিন্ন ধরনের নাশকতা প্রতিরোধে বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপের কর্মীরা সক্রিয় ভাবে অবদান রেখেছে। 

রেলের উন্নয়নে সরকারের যে সফলতা ও কর্মকাণ্ড সেসব বিষয়গুলোও তুলে ধরেন গ্রুপের সদস্যরা। একইভাবে রেলের উন্নয়নমুখী ও সফলতা হবে এমন চিত্র বিভিন্নভাবে তুলে ধরেন গ্রুপের সদস্যরা। 

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম, বণিক বার্তার সিনিয়র রিপোর্টার সুজিত শাহা। তাছাড়া গ্রুপের অন্যতম সদস্যদের মধ্যে মো. সাজ্জাদ হোসেন, জামাল হোসেন, তমাল আহমেদ টিপু, নাজমুল হুদা শিমু, সানাউল হক টিপু, জযনাল আবেদিন, রশিদুল আলম, শেখ জামাল আহাম্মদ, ফখরুল আলম, মিজানুর রহমান, রেজোয়ান আহমেদ, নজরুল ইসলাম, শেখ আহাম্মদ, রকিবুল রাজু, শাহাদাত শান্ত, জয় বনিক, নাজমুল হোসেন, শামসুল রবি, জাকির ডালিম, সোহেল রানা, মাজেদ, জিয়া ঠাকুর, পলাশ দে, শেখ আপন, শিনজনসহ অনেকেই উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য