শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ২১:৩১

চট্টগ্রামে নারী প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে নারী প্রতারক আটক

র‌্যাবের জালে ভয়ংকর এক নারী প্রতারক আটক হয়েছেন। তিনি নিজেকে কখনও ম্যাজিস্ট্রেট, কখনও ভোক্তা অধিকারের সহকারী পরিচালক, কখনও বা ক্যাব সভাপতি, আবার কখনও মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে আসছিলেন। এছাড়া কখনও সাংবাদিক কিংবা আইন ও সালিশ কেন্দ্রের আইনজীবী, পরিবেশবিদ, এনজিও বা আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী, দেশি-বিদেশি নিয়োগকারী সংস্থার মহাব্যবস্থাপক পরিচয় দিয়ে নগরীর বিভিন্নজনের সঙ্গে প্রতারণা করেছেন। তার নাম পারভীন আক্তার (৫০)। স্বামী সৈয়দ মিজান উল্লাহ সমরকন্দি। এসব মনগড়া পরিচয় দিয়ে সুযোগ পেলেই বিভিন্ন প্রতিষ্ঠানে ঢুকে হুমকি দিয়ে আদায় করতেন টাকা। 

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, পাহাড়তলী থানাধীন ডিটি রোড এলাকায় ঢাকা ভবনের (ইউনিয়ন ব্যাংক ভবন) ১০ম তলায় ভুয়া এনজিও সংস্থার অফিসে অভিযান চালিয়ে শনিবার প্রতারক পারভীন আক্তারকে আটক করা হয়। তার বিরুদ্ধে ১০টিরও বেশি প্রতারণার মামলা রয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন। 

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, পারভীন আক্তার একজন ঠাণ্ডা মাথার প্রতারক। তিনি ও তার স্বামী মিজান সমরকন্দি এর আগেও আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছিলেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর