শিরোনাম
প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০২১ ২০:৩০
প্রিন্ট করুন printer

কারা মেরেছে ভিডিওতে বলে গেলেন নিহত ছাত্রলীগকর্মী রোহিত

অনলাইন ডেস্ক

কারা মেরেছে ভিডিওতে বলে গেলেন 
নিহত ছাত্রলীগকর্মী রোহিত
আশিকুর রহমান রোহিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের প্রচারণার সময় দেওয়ানবাজারে ছুরির আঘাতে আহত হওয়া ছাত্রলীগকর্মী আশিকুর রহমান রোহিত (২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুর খবর পেয়ে বেলা ১১টার দিকে ছাত্রলীগের একটি পক্ষ চকবাজার এলাকায় বিক্ষোভ করে। এর আগে চিকিৎসাধীন অবস্থায় এক ভিডিওতে রোহিত ছুরিকাঘাতকারী দুর্বৃত্তদের নাম বলে যান।

আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নগরীর বাকলিয়া ডিসি রোডের বাসিন্দা রোহিত নগরের ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগকর্মী আশিকুর রহমান রোহিত গত ৮ জানুয়ারি নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম দিন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণা চলাকালে দেওয়ানবাজার ভরাপুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতে আহত হন।

এরপর থেকে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এক সপ্তাহ পর শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রোহিত। এ ঘটনায় ৯ জানুয়ারি রোহিতের ভাই জাহিদুর রহমান বাকলিয়া থানায় হত্যাচেষ্টার একটি মামলা দায়ের করেন। মামলায় মহিউদ্দিন (৩৫), বাবু (২১) এবং সাহাবু (২৬) নামের তিনজনকে আসামি করা হয়। তবে এখন পর্যন্ত পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি।

তবে পুলিশ বলছে, বাকলিয়া ডিসি রোড সংলগ্ন চান মিয়া মুন্সী লেইনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে রোহিতদের সঙ্গে স্থানীয় একটি গ্রুপের বিরোধ ছিল। মাদকবিরোধী পোস্টার লাগানোর ঘটনা নিয়ে এই বিরোধ আরও তীব্র হয়ে ওঠে। এর জের ধরেই রোহিতকে ছুরিকাঘাত করা হয়। সূত্র : চট্টগ্রাম প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর