১৮ অক্টোবর, ২০২১ ১৯:৫২

জেএমসেন হলের ঘটনায় ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

জেএমসেন হলের ঘটনায় ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের জেএমসেন হলের পূজামন্ডপে হামলার চেষ্টা ও পুলিশের ওপর হামলার অভিযোগে গ্রেফতার ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ নির্দেশ দেন। 

১০ জন হলেন- ইমরান মাজেদ রাহুল, মো. হানিফ, আব্দুর রহিম, এসএম ইউসুফ, আমিরুল ইসলাম, মো. সালাউদ্দীন, আতিকুল ইসলাম, মো. শহীদ, মো. শাহাজাহান ও আব্দুল মালেক।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন বলেন, জেএমসেন হলে হামলার মামলায় ১০ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।  আসামিপক্ষ থেকে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হয়। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে ১০ জনকে রিমান্ডে নেওয়ার আবেদন নাকচ করে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।

জানা যায়, গত শুক্রবার জুমার নামাজের পর জেএমসেন হলের পূজামন্ডপে হামলার চেষ্টা ও পুলিশের ওপর হামলার অভিযোগে শনিবার সকালে কোতোয়ালী থানার এসআই আকাশ মাহমুদ ফরিদ বাদী হয়ে ৮৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত চার-পাঁচশ’ জনকে আসামি করে মামলা করা হয়। সিসিটিভি ফুটেজ দেখে ৮৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠায় কোতোয়ালী থানা। আসামিদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, ভাঙচুরের অভিযোগ আনা হয়।  

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর