Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০১৯ ১৬:২১
আপডেট : ১৫ মে, ২০১৯ ১৬:৫৩

বাইকের ধাক্কা লাগায় ঈগল গ্রুপের সদস্যরা আদিলকে কুপিয়ে হত্যা করে

কুমিল্লা প্রতিনিধি

বাইকের ধাক্কা লাগায় ঈগল গ্রুপের সদস্যরা আদিলকে কুপিয়ে হত্যা করে

কুমিল্লা নগরীর মোগলটুলী এলাকায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী আদিল হত্যায় তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার দাউদকান্দি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার কোতয়ালী মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গত ১২ মে রাত সাড়ে ৯টায় আদিল তার দুই বন্ধু হিমেল ও রাদিত মোটরসাইকেল দিয়ে যাওয়ার সময় ঈগল গ্যাংয়ের সদস্যদের সাথে তাদের বাইকটি ধাক্কা লাগে। এরপরে কথা কাটাকাটির একপর্যায়ের ঈগল গ্রুপের সদস্যরা আদিলকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার রাতে জেলার দাউদকান্দি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে মোগলটুলী এলাকার হোসেন মিয়ার ছেলে অনিক(১৮), একই এলাকার জামালের ছেলে খায়রুলকে(১৭) ও একই উপজেলার আটপাড়া এলাকা থেকে জামালের ছেলে জাহিদকে (১৭) গ্রেফতার করে। আসামিরা হত্যাকাণ্ডে জড়িত ছিলো বলে প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে। তবে এ হত্যাকাণ্ডে ঠিক কতজন অংশ নিয়েছিলো তা পুলিশ জানাতে পারেনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন বলেন, কিশোর অপরাধ দমনে সবার আগে অভিভাবককে সচেতন হতে হবে। সন্ধ্যার পরে নগরীর বিভিন্ন মোড়ে অলি-গলিতে টাউনহলে শিশু কিশোরদের আড্ডা বন্ধ করতে নিয়মিত টহলের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করা হয়েছে।

বিডি-প্রতিদিন/১৫ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য