Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫১

দেশে রাজনীতি আজ শূন্যতায় : জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

দেশে রাজনীতি আজ শূন্যতায় : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশের রাজনীতি আজ শূন্যতায়। এই শূন্যতায় গণমানুষের আস্থার স্থান জাতীয় পাটি। জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে। 

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গুলশান-বনানী ও মহাখালী এলাকার শতাধিক সাবেক বিএনপি নেতা জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দিলে তাদের স্বাগত জানিয়ে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, সুলতান আহমেদ সেলিম, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান প্রমুখ। 

যোগদানকারী নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- বনানী থানা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন সরদার, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক কামাল হোসেন, ১৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান রাজু, ১৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, গুলশান থানা বিএনপির সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, বনানী থানা বিএনপির সাবেক সহ-সম্পাদক মতিউর রহমান উজ্জ্বল, বানিয়াচং উপজেলা বিএনপির সাবেক সদস্য নিয়ামুল ইসলাম মাসুদ প্রমুখ। 

জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন গরীব-দুঃখী মানুষের অকৃত্রিম বন্ধু। অসহায় ও দুস্থ মানুষের স্বার্থে আজীবন নিবেদিত ছিলেন। আমরা পল্লীবন্ধুর আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে এগিয়ে চলছি। আপনারা আমাদের সাথে থেকে হুসেইন মুহম্মদ এরশাদের যোগ্য অনুসারী হিসেবে নিজেদের প্রমাণ করবেন। 

নড়াইল জেলা আহ্বায়ক কমিটি অনুমোদিত : জাতীয় কৃষক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ সাহিদুর রহমান টেপা মঙ্গলবার এক সাংগঠনিক আদেশে বাবু বিষ্ণুপদ রায়’কে আহ্বায়ক এবং অ্যাডভোকেট মো. এমদাদুল হককে সদস্য সচিব করে একত্রিশ সদস্য বিশিষ্ট নড়াইল জেলা জাতীয় কৃষক পার্টি আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম 


আপনার মন্তব্য