১৩ নভেম্বর, ২০১৯ ১৫:১০

বরিশাল বিভাগে ৪ ক্যাটাগরিতে ৪৯ জনকে সেরা করদাতা সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিভাগে ৪ ক্যাটাগরিতে ৪৯ জনকে সেরা করদাতা সম্মাননা

বরিশাল বিভাগে ৪টি ক্যাটাগরিতে ৪৯ জনকে সেরা করদাতাদা সম্মাননা দিয়েছে কর বিভাগ। বুধবার দুপুরে নগরীর গ্র্যান্ডপার্ক হোটেলের বল রুমে বরিশাল কর অঞ্চলের উদ্যোগে এই সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। বরিশাল কর অঞ্চলের কর কমিশনার মো. খাইরুল ইসলামের সভাপতিত্ব সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম এবং সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার সভাপতি মো. সাইদুর রহমান রিন্টু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার মো. আবুল বাশার আকন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নেই। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। করদাতারা কর দিচ্ছেন বলেই নিজস্ব অর্থায়নে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তিনি বেশি বেশি কর দিয়ে দেশের উন্নয়নে অবদান রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

অনুষ্ঠানে দীর্ঘ মেয়াদী সর্বোচ্চ করদাতা, সর্বোচ্চ করপ্রদানকারী সেরা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ দাতা এবং সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা ক্যাটাগরিতে বরিশাল সিটি করপোরেশন এলাকার ৭ জন এবং বিভাগের ৬ জেলা থেকে ৭ জন করে মোট ৪৯ জনকে ক্রেস্ট এবং সার্টিফিকেট দিয়ে সম্মানিত করা হয়।

বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর