৯ ডিসেম্বর, ২০১৯ ২১:১২

ময়মনসিংহ জিলা স্কুল অ্যালামনাই ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ডিসেম্বর

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ জিলা স্কুল অ্যালামনাই ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ডিসেম্বর

দ্বিতীয়বারের মত আয়োজিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী ময়মনসিংহ জিলা স্কুল অ্যালামনাই ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ২৫ থেকে ২৭ ডিসেম্বর জিলা স্কুল বোর্ডিং মাঠে অনুষ্ঠিত হবে এই প্রীতি টুর্নামেন্ট। 

১৮৫৩ সালে প্রতিষ্ঠিত স্কুলটির প্রাক্তন ছাত্রদের অংশগ্রহণে এই টুর্নামেন্টে স্কুলের ২০১২ ব্যাচ পর্যন্ত ছাত্ররা অংশ নিবে।

আয়োজনকরা জানান, গত বছর এই টুর্নামেন্ট অত্যন্ত সফলভাবে আয়োজনের পর এবার বসছে দ্বিতীয় আসর। গত বছর মোট ৮টি ব্যাচ এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। তবে এ বছর ইতোমধ্যেই ১৪টি ব্যাচ রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।আয়োজকরা আশা করছেন আরও ২-৪টি ব্যাচ রেজিস্ট্রেশন করবে। এই টুর্নামেন্টকে ঘিরে স্কুলের প্রাক্তন ছাত্রদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের জন্যে থাকছে আকর্ষণীয় ট্রফি ও প্রাইজমানি এবং অন্যান্য দল ও খেলোয়াড়দের জন্যেও থাকছে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার। ঐতিহ্যবাহী ময়মনসিংহ জিলা স্কুলের প্রাক্তন ছাত্রদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধি করতেই এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান আয়োজকেরা।

টুর্নামেন্টে জিলা স্কুল ২০০০ ব্যাচের প্রাক্তন ছাত্র জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ অংশগ্রহণের কথা ছিল। কিন্তু আসন্ন বিপিএল একই সময়ে অনুষ্ঠিত হওয়ায় জাতীয় দলের এ তারকা ক্রিকেটার অংশ নিচ্ছেন না। তবে তিনি তার টিম গতবারের চ্যাম্পিয়ন ২০০০ ব্যাচকে এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর