১০ ডিসেম্বর, ২০১৯ ০৯:৩৪

শাহজালালে পায়ুপথে ১৯২৫ পিস ইয়াবাসহ যাত্রী আটক

অনলাইন ডেস্ক

শাহজালালে পায়ুপথে ১৯২৫ পিস ইয়াবাসহ যাত্রী আটক

ফাইল ছবি

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পায়ুপথ থেকে ১৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার নাম আবুল কাশেম, বয়স ৫৪ বছর। জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা। 

সোমবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটক যাত্রী কাশেম কক্সবাজারের টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার মৃত আলি আকবরের ছেলে।

এ ব্যাপারে বিমানবন্দর আর্মড পুলিশ সূত্রে জানা গেছে, কাশেম বিকাল ৪টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে হেফাজতে নিয়ে তল্লাশি করা হয়। এসময় তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন কাশেম। পরে সেই ইয়াবা বের করা হয়। জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে কাশেম জানায়, বিকাল পৌনে ৪টার দিকে একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে তিনি ঢাকায় আসেন। তিনি নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলের ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেয়ার কথা ছিল কাশেমের।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর