১০ ডিসেম্বর, ২০১৯ ১৪:৩২

সড়ক পথে সারাদেশের সাথে দ্বিতীয় দিনের মতো বিচ্ছিন্ন ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ প্রতিনিধি

সড়ক পথে সারাদেশের সাথে দ্বিতীয় দিনের মতো বিচ্ছিন্ন ময়মনসিংহ বিভাগ

ফাইল ছবি

ময়মনসিংহের বিভিন্ন জেলা উপজেলায় বিআরটিসির বাস চলাচলের প্রতিবাদে ময়মনসিংহ থেকে সকল রুটে টানা দ্বিতীয় দিনের মতো পরিবহন মালিক-শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে।

এদিকে আকস্মিক পরিবহন ধর্মঘটের কারণে মহাবিপাকে ও দুর্ভোগে পড়েছে ঢাকাসহ দূর-দূরান্তের যাত্রীরা। এসব যাত্রীরা নগরীর বিভিন্ন বাসস্ট্যান্ডে গিয়েও ফেরত আসছেন। 

এদিকে পরিবহন ধর্মঘট নিয়ে সোমবার রাতে জেলা প্রশাসক ও রোড ট্রান্সপোর্ট কমিটির সভাপতি মিজানুর রহমান এক জরুরি বৈঠকে বসেন জিলা মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে। ওই বৈঠকে কোনো সুরাহা না হওয়ায় পরিবহন মালিক-শ্রমিকরা আজও ধর্মঘট অব্যাহত রাখে।

এ ব্যাপারে জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা অভিযোগ করে বলেন, রোড ট্রান্সপোর্ট কমিটি (আরটিসি) জিলা মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে বৈঠক না করে সিদ্ধান্ত ছাড়াই অনিয়মতান্ত্রিকভাবে যত্রতত্র বিআরটিসির গাড়ী চালাচ্ছে বিভিন্ন জেলা-উপজেলা ও প্রত্যন্ত অঞ্চলে। তিনি আরটিসির বৈঠক করে নিয়মতান্ত্রিকভাবে বিআরটিসি বাস চলাচলের জন্য অনুরোধ জানিয়েছেন। 

এ ব্যাপারে জেলা প্রশাসক ও রোড ট্রান্সপোর্ট কমিটির সভাপতি মিজানুর রহমান জানান, পরিবহন সংশ্লিষ্টদের নিয়ে গতকাল রাতে জরুরি বৈঠক হয়েছে। আগামীকাল (বুধবার) বেলা ১২টায় আরটিসির সদস্যদের সাথে আলোচনা করে বিষয়টি সমাধান করা হবে।   


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর