১০ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪০

বরিশালে কিশোরীদের স্বাস্থ্যবিধি ব্যবস্থাপনা বিষয়ে এডভোকেসি সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে কিশোরীদের স্বাস্থ্যবিধি ব্যবস্থাপনা বিষয়ে এডভোকেসি সভা

বরিশালে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কিশোরীদের জন্য শিক্ষা প্রতিষ্ঠান ও বাজারঘাটসহ বিভিন্ন জনসমাগম স্থানে এমএইচএম সুবিধা সংবলিত শৌচাগার উদ্বুদ্ধকরণে সচেতনতা সৃষ্টি লক্ষ্যে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকাল ১১টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন কোলাবরেটিভ কাউন্সিল (ডাব্লিউএসএসসিসি) এর অর্থায়নে উন্নয়ন সহযোগী টিম (ইউএসটি) এর সহায়তায় আভাস এর সিইপি প্রকল্পের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন চরবারিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মাহাতাব হোসেন, শায়েস্তাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়দা আক্তার, উপজেলা সহকারী প্রথমিক শিক্ষা কর্মকর্তা উম্মে হাবিবা উর্মি, উপজেলা কৃষি অফিসার মো. তৌহিদ, বরিশাল সদর উপজেলা পিআইও মো. কামরুজ্জামান, উপজেলা খাদ্য পরিদর্শক মো. নজরুল ইসলাম এবং ইউএসটি প্রতিনিধি হেড অফ ট্রেনিং এন্ড এডভোকেসি মানিক ইসাহাক বিশ্বাস। 

সভায় অন্যান্যের মধ্যে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিদ্যালয়ের এসএমসি সদস্যবৃন্দ এবং স্থানীয় নির্বাচিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর